Hoop PlusReality show

Kangana-Poonam: নগ্ন শরীর দেখিয়ে কোনো আইন ভাঙিনি, কঙ্গনাকে সাফ জবাব পুনমের

সুপার ন্যাচারাল ড্রামা থেকে রিয়েলিটি শো-এর জগতে পা রাখতে চলেছেন সাস-বহু সিরিয়ালের কুইন একতা কাপুর। শোটি কিন্তু একদম আলাদা। নাম রেখেছেন লক আপ। হোস্ট করবেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা।বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল বোল্ড মডেল কাম অভিনেত্রী পুনম পান্ডেকে দেখা যাবে এই শোতে। সত্যিই তাই হলো। একাধিক প্রতিযোগীর তালিকায় নাম রয়েছে পুনম পান্ডেরও। একটি নতুন প্রোমো সামনে এসেছে শোটির। পুনমকে কঙ্গনার কঠিন প্রশ্নের সম্মুখীন হতে দেখা যায় সেখানে।

প্রোমোতে দেখা যাচ্ছে, কঙ্গনা পুনম পান্ডেকে করে বসেছেন এক বিস্ফোরক প্রশ্ন, “আপনি কি মানেন যে আপনি নগ্ন সিনেমা বানান এবং সেগুলিকে বীরদর্পে প্রচারও করেন?” এ বিষয়ে পুনম কিন্তু একদমই নির্বাক ছিলেন না। সোজাসাপ্টা উত্তর বোল্ড মহিলার, “আজ পর্যন্ত আমি যত ভিডিও করেছি বা নগ্ন ছবি ক্লিক করেছি, কই তাতে তো কোনো আইন ভঙ্গ হয়নি। মানুষ যদি নকল মানুষকে ভালোবাসতে পারে, তাহলে আশাকরি তারা সত্যিকারের মানুষকে আরও বেশি ভালোবাসবে।”

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই লক আপে অংশ নেওয়ার প্রসঙ্গেই পুনম জানিয়েছিলেন, “আমি কঙ্গনার সাথে দেখা করার জন্য খুবই উন্মুখ হয়ে রয়েছি। আমি তার খুব বড় ভক্ত। আমি সেই মহিলাকে পছন্দ করি যাদের নিজস্ব মতামত রাখার দম রয়েছে। তা সেটা ভালো বা খারাপ যাই হোক না কেন। আর কঙ্গনা রানওয়াতের মতো অভিনেত্রী বা ব্যক্তিমানুষ যাই বলুন, আমার আদর্শ। ওনার আর আমার মধ্যে অনেক মিলও রয়েছে। আমরা দুজনেই আমাদের আসল ব্যক্তিত্বকেই সামনে তুলে ধরি।”

বলা বাহুল্য, লক আপের ট্রেলার প্রকাশের সাথে সাথেই সলমান খানের শো ‘বিগ বসে’র সাথে তুলনা করা শুরু হয়ে গিয়েছে। রিপোর্ট অনুসারে, বিগ বস থেকে লক আপ কিন্তু বেশ অনন্য। এই শোতে সেলিব্রিটিরা বিলাসবহুল জীবন পেতে যাচ্ছেন না। একই সঙ্গে প্রতিযোগীদের ওপর নজর রাখতে রিয়েল ক্যামেরাম্যানরাও উপস্থিত থাকবেন। প্রতিযোগীদের প্রতি কঙ্গনার দেওয়া চ্যালেঞ্জের মধ্য দিয়েও সবাইকে যেতে হবে। সব জানার পর শো নিয়ে উত্তেজনা বাড়তে বাধ্য। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই শো-এর নতুন জার্নি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo