Hoop PlusTollywood

Sreelekha Mitra: ঋতুপর্ণা অতীত, এবার শ্রীলেখার নিশানায় দেবের বান্ধবী রুক্মিণী!

সোমবার, 13 ই ফেব্রুয়ারি, বেলার দিকে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) শেয়ার করেছেন ‘বিনোদিনী – একটি নটীর উপাখ্যান’-এর পোস্টার। এটি নটী বিনোদিনীর বায়োপিক যাতে নামভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী। এদিন এই ফিল্মের শুটিং শুরু হল। পরিচালক রামকমল মুখোপাধ্যায় (Ramkamal Mukherjee) দাবি করেছেন, তিনি নটী বিনোদিনীর মতো কিংবদন্তীকে নিয়ে অনেকদিন ধরেই রিসার্চ করেছেন। কিন্তু নটী বিনোদিনীর লুকে রুক্মিণীর পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই যথেষ্ট ট্রোল শুরু হয়েছে। নেটিজেনদের অধিকাংশ লিখেছেন, রুক্মিণীকে কোনোভাবেই নটী বিনোদিনীর লুকে মানায়নি। অনেকেই লিখেছেন, নটী বিনোদিনী নয়, রুক্মিণীকে মডেলোচিত লাগছে। তাঁর লুকে পাশ্চাত্য প্রভাব বেশি।

এবার এই প্রসঙ্গে পোস্ট করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। স্পষ্টকথনের জন্য বিখ্যাত শ্রীলেখা এদিন ফেসবুকে প্রশ্ন করেছেন, বিনোদিনী কি রোগা ছিলেন! শ্রীলেখাকে সমর্থন করে নেটিজেনদের একাংশ বিনোদিনীর কয়েকটি ছবি পোস্ট করেছেন কমেন্ট বক্সে। অনেকে লিখেছেন, একে রাম রক্ষা নেই, তায় আবার কমল। অনেকের মতে, দেব (Dev)-এর প্রেমিকা বলেই রুক্মিণী বিনোদিনী হতে পেরেছেন। অনেকে লিখেছেন, রুক্মিণী একটি আইকনিক চরিত্রে অভিনয় করছেন। তাই তাঁর ভালো অভিনয় করা উচিত।

রুক্মিণীর মেকআপের বিষয়ে তাঁর মেকআপ আর্টিস্ট জানিয়েছেন, লন্ডন থেকে আনা একটি ফেস টোনার ব্যবহার করে তাঁর মেকআপে হালকা আভা আনা হয়েছে যা বিনোদিনীর চরিত্রের জন্য উপযুক্ত। কিন্তু অভিজ্ঞ মেকআপ আর্টিস্টদের মতে, পৃথিবীর কোনো টোনার ব্যবহার করে কোনো ধরনের আভা ত্বকে আনা যায় না। এটি সাধারণতঃ আলোর কারসাজি।

দেব ও প্রতীক চক্রবর্তী (Pratik Chakraborty)-র যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘নটী বিনোদিনী’। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্যজিৎ সৌরেন্দ্র (Soumyajit Sourendra)।

whatsapp logo