BollywoodHoop Plus

ঐশ্বর্যকে সারারাত ঘুমোতে দেন না অভিষেক, দাম্পত্য জীবনের গোপন কথা ফাঁস অভিনেত্রীর

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতুহলের শেষ নেই। তাদের নিত্য দিনের নানা ঘটনা থেকে শুরু করে তাদের বিশেষ মুহূর্তের গোপন কথা, সব কিছুতেই আগ্রহ সকলের কমবেশি থাকে। আর সেই তারকা যদি হন বিশ্বসুন্দরী, তাহলে তো তার জীবনের উপর কৌতূহল আকাশছোঁয়া। বলিউডের এমনই এক সিনে-কাপল হলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এই জুটিকে নিয়ে নানা সময়ে নানা কথা হয়েছে একাধিক মহলে।

তবে একবার তাদের বেডরুমের খবর জনসমক্ষে নিজেই জানিয়েছিলেন ঐশ্বর্য। এক সাক্ষাৎকারে তিনি জানান যে তার রাগ হলে কিভাবে রাগ ভাঙান তিনি এবং কিভাবে কাটে তাদের সেই রাত। অভিনেত্রী বলেন, অভিষেক নাকি সবসময়ই মজার ছলে তাকে বিরক্ত করেন। তবে অভিনেত্রী জানান যে অভিষেকের যদি কোন কারণে রাগ হয় তাহলে, তার রাগ ভাঙাতে সারা রাত লেগে যায়। এমনকি অভিনেত্রী এও জানান, তার রাগ ভাঙাতে গিয়ে তার সারারাত ঘুম পর্যন্ত হয় না তাদের। অভিষেক নাকি রাগ করলে নিজেও ঘুমোন না, আর তাকেও ঘুমোতে দেন না।

তবে অভিষেকের মজা করার আরো একটি বিষয় শোনা গিয়েছিল কয়েকবছর আগে। শোনা গিয়েছিল, বিয়ের পর ফুলশয্যার রাতে নাকি স্বামী অভিষেক বচ্চনকে সজোরে থাপ্পড় মেরেছিলেন তার নববিবাহিতা স্ত্রী ঐশ্বর্য রাই। কিছু সংবাদমাধ্যম দাবি করেন যে জনসমক্ষেই ঘটেছিল এই ঘটনা। বিয়ের রাতে নাকি অভিনেতা কিছু দুস্টুমি করে খাটের স্ক্রু খুলে দিয়েছিলেন। সেই খাটে ঐশ্বর্য বসতেই ভেঙে পড়ে খাট। আর এই বিষয়টি ঐশ্বর্যর না-পসন্দ ছিল। তাই নাকি মুহূর্তের মধ্যে স্বামীর গালে চড় মেরে বসেছিলেন তিনি।

প্রসঙ্গত, ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। প্রেম করেই বিয়ে হয়েছিল তাদের। বর্তমানে তাদের সুখের সংসার। অনেকটা বড় হয়েছে মেয়ে। তবে স্ত্রী ঐশ্বর্য যে স্বামী হিসেবে অভিষেককে বেছে নেন তার বুদ্ধিমত্তার জেরে, তা তিনি একাধিকবার স্বীকার করেন নানা সাক্ষাৎকারে। তাই বিনোদন জগতে এত সম্পর্কের ভাঙনের মাঝেও আজ এই কাপলের সম্পর্ক অটুট।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা