whatsapp channel

Sreelekha Mitra: ২০২৪-ই শেষ! বছর শেষে বিষ্ফোরক বার্তা শ্রীলেখার

বছর শেষের মুখে উদযাপনে ব্যস্ত আমজনতা থেকে তারকারা। একরাশ আনন্দের মাঝেই হঠাৎ মন খারাপের আভাস অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) পোস্টে। কপালে ভাঁজ পড়তেই প্রশ্নের পর প্রশ্ন করেছেন নেটিজেনরা। কিন্তু…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বছর শেষের মুখে উদযাপনে ব্যস্ত আমজনতা থেকে তারকারা। একরাশ আনন্দের মাঝেই হঠাৎ মন খারাপের আভাস অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) পোস্টে। কপালে ভাঁজ পড়তেই প্রশ্নের পর প্রশ্ন করেছেন নেটিজেনরা। কিন্তু শ্রীলেখা নিরুত্তর। কারোর কমেন্টেরই কোনো উত্তর তিনি দেননি। হলো টা কী শ্রীলেখার?

Advertisements

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন শ্রীলেখা। পেশাগত জীবনের খবরাখবর দেওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানান তথ্যও শেয়ার করেন তিনি। মজার ছলে নানান কাণ্ডকারখানা করে থাকেন তিনি সোশ্যাল মিডিয়ায়। এর জেরে কম বিতর্কও সৃষ্টি হয়নি। কিন্তু ট্রোলকে কখনোই পাত্তা দিতে দেখা যায়নি অভিনেত্রীকে। এহেন শ্রীলেখা এদিন একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। সেখানে লেখা, ‘২০২৪ আমার শেষহবে’। স্বাভাবিক ভাবেই এই পোস্ট দেখে দুশ্চিন্তার ভাঁজ পড়েছে অনুরাগীদের। এমন কথা কেন বললেন শ্রীলেখা? শেষ বলতে কীসের শেষ বলতে চাইলেন তিনি? অনেকেই নানান মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন, এমন কথা বলে চিন্তায় না ফেলতে। প্রশ্ন অনেক উঠলেও কোনো উত্তর দেননি শ্রীলেখা।

Advertisements

Sreelekha Mitra: ২০২৪-ই শেষ! বছর শেষে বিষ্ফোরক বার্তা শ্রীলেখার

Advertisements

কিছুদিন আগেই বড়দিন উদযাপনে মেতেছিলেন শ্রীলেখা। নিজে লাল ড্রেস ফলে মাথায় স্যান্টা টুপি পরে মেতেছিলেন আনন্দ উদযাপনে। তবে এদিনও তাঁর কথায় ছিল মন খারাপের আভাস। একটি ছোট ভিডিও শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘বাবা চলে যাওয়ার পর থেকে আমার জীবনে আর কোনো স্যান্টা আসেনি। আমি নিজেই আমার স্যান্টা’।

Advertisements

বছর কয়েক আগে নিজের বাবাকে হারান শ্রীলেখা। তারপরে ভেঙে পড়েছিলেন তিনি। নিজেকে সামলে ফের উঠে দাঁড়িয়েছেন বটে। কিন্তু তাঁর প্রতিটা কাজের মাঝে ফিরে ফিরে আসে বাবার স্মৃতি। এখন সিনেমার সংখ্যাও অনেক কমিয়ে দিয়েছেন শ্রীলেখা। আগামীতে পথ কুকুরদের নিয়ে তৈরি ছবি ‘পারিয়া’তে দেখা যাবে তাঁকে। নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন তিনি। তাঁর প্রযোজিত শর্ট ফিল্ম ‘আবার ছাদ’ একাধিক পুরষ্কার জিতেছে। শ্রীলেখার আরো অনেক ভালো ভালো কাজ দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই