whatsapp channel

Rachna Banerjee: শাড়ির পাশাপাশি এবার কোন ব্যবসায় নামতে চলেছেন রচনা!

একসময় টলিউড অর্থাৎ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও রচনার জুটি দর্শকদের একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছে। তবে বাংলা…

Avatar

Nilanjana Pande

একসময় টলিউড অর্থাৎ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও রচনার জুটি দর্শকদের একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছে। তবে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতেও রচনা ছিলেন সমানভাবে সফল। ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম ফিমেল সুপারস্টার হিসাবে দর্শকদের একাংশ তাঁকে আজও মনে রেখেছেন। তবে একমাত্র পুত্রসন্তান প্রণীল (Pranil)-এর জন্মের পর কেরিয়ার থেকে একটি ছোট্ট বিরতি নিয়েছিলেন রচনা। কিন্তু ফিরে এসেছেন ‘দিদি নং ওয়ান’ হয়ে। দীর্ঘদিন ধরে এই শো সঞ্চালনা করছেন তিনি। জি বাংলার এই গেম শোয়ের টিআরপির মূল কারণ রচনা তা বারবার প্রমাণ হয়ে গিয়েছে। পাশাপাশি কয়েক বছর আগে নিজের ক্লোদিং ব্র্যান্ড লঞ্চ করেছেন রচনা যার নাম ‘রচনা’স ক্রিয়েশনস’। এ ব্র্যান্ড বাংলার গন্ডি ছাড়িয়ে পৌঁছে গিয়েছে দুবাইয়ের প্রবাসী বাঙালিদের কাছেও।

রচনা যখন প্রথম তাঁর ক্লোদিং ব্র্যান্ড লঞ্চ করেছিলেন, সেই সময় তাঁকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। অনেকেই গড়িয়াহাটের দোকানের শাড়ির দামের সাথে রচনার ব্র্যান্ডের শাড়ির দামের তুলনা করেছিলেন। কিন্তু ধীরে ধীরে হিট হয়েছে ‘রচনা’স ক্রিয়েশনস’। এবার শাড়ি ও আনুষঙ্গিক পোশাকের পরিসরের পাশাপাশি রচনা তৈরি করতে চলেছেন তাঁর নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড, এমনটাই শোনা যাচ্ছে। তবে এই বিষয়ে এখনও কিছু খোলসা করেননি রচনা।

তবে জানা গিয়েছে, জুন মাসের শেষে তাঁর স্কিনকেয়ার ব্র্যান্ডের ঘোষণা করতে চলেছেন রচনা। এই স্কিনকেয়ার ব্র্যান্ড নিয়ে আগামী দিনে প্রচুর পরিকল্পনা রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের স্কিনকেয়ার ব্র্যান্ডের ঘোষণা করবেন রচনা।

তাঁর ক্লোদিং ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশনস’-এর ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন রচনা নিজেই। এবার তার সাথে যুক্ত হতে চলেছে স্কিনকেয়ার ব্র্যান্ডের এনডোর্সমেন্ট।

whatsapp logo