Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: এগ চিকেন রোলে কামড় বসালেন ‘বড়লোক’ জুন আন্টি

সেলিব্রিটি হোক অথবা সাধারণ মানুষ, নব্বইয়ের দশকের কলকাতার এগরোল, চিকেন রোল-এর নস্টালজিয়া কেউই ভুলতে পারেন না। এবার ‘জুন আন্টি’ খ্যাত ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) মজলেন এই নস্টালজিয়ায়।

সম্প্রতি ঊষসী ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে অত্যন্ত মজা করে এগ চিকেন রোলে কামড় বসাতে দেখা যাচ্ছে। ভিডিওতে তাঁর পরনে রয়েছে হলুদ কুর্তি ও লম্বা ওভারকোট। রবিবার ছুটির দিনে গড়িয়ার মোড়ে রেলিশ করে এগ চিকেন রোলে কামড় দিতে দিতে ঊষসী মনে করেছেন তাঁর ছাত্রী জীবনের কথা যখন তিনি কোচিং থেকে ফিরতেন। সেই সময় ফুলবাগানের মোড়ে এগরোলের দাম ছিল দশ টাকা। তবে সেই মহার্ঘ দশটি টাকা মা-বাবার কাছে অনেক অনুনয়-বিনয় করে যোগাড় করতে হত। কিন্তু কোচিং থেকে ফেরার পথে বন্ধুবান্ধবদের সঙ্গে ক্কচিৎ এগরোলে কামড় বসাতে গিয়ে ঊষসী আড়চোখে পাশের লোকটাকে দেখে নিতেন যিনি চিকেন রোলে কামড় বসাচ্ছেন।

সেই সময় চিকেন রোল খাওয়া মানুষগুলিক ঊষসীর মতো ছাত্রীদের মনে হত বিশাল বড়লোক। তাই ঊষসী ভাবতেন, যেদিন তিনি চাকরি করবেন, সেদিন রোজ চিকেন রোল কিনে খাবেন। আজ ঊষসী সেলিব্রিটি। কিন্তু পঁচিশ টাকার এগ চিকেন রোল-এর দাম হয়ে গিয়েছে পঁচাত্তর টাকা। তবে তাতে কামড় বসিয়ে সেই বড়লোক ভাবটা মনের মধ্যে আবারও ফিরেছে ঊষসীর। তাঁর এক পুরানো বন্ধু গিয়েছিলেন তাঁর সঙ্গে। ভিডিওটি তিনিই তুলে দিয়েছেন।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ শেষ হয়ে গেলেও ‘জুন আন্টি’-র চরিত্রে ঊষসীর অনবদ্য অভিনয় মানুষের এখনও মনে আছে। কিন্তু এদিন যাঁরা জুন আন্টিকে রেলিশ করে এগ চিকেন রোল খেতে দেখলেন চোখের সামনে, তাঁদের মনের পরিস্থিতি কি হতে পারে! এককথায়, দারুণ।