whatsapp channel

সিরিয়ালে সাফল্যের পর জিৎ-এর সঙ্গে অভিনয় করতে চলেছেন দেবচন্দ্রিমা!

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)। তবে বাড়িতে বিশ্রামে থাকলেও নিত্যনতুন ফটোশুট শেয়ার করে খবরের শিরোনাম দখল করেছেন তিনি। এর মধ্যেই রিজওয়ান শেখ রব্বানি (Rizwan Sheikh…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)। তবে বাড়িতে বিশ্রামে থাকলেও নিত্যনতুন ফটোশুট শেয়ার করে খবরের শিরোনাম দখল করেছেন তিনি। এর মধ্যেই রিজওয়ান শেখ রব্বানি (Rizwan Sheikh Rabbani) ওরফে সানির সাথে তাঁর ব্রেক-আপ নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে এবার দেবচন্দ্রিমার কেরিয়ারে এল সুখবর। চলতি বছর জিৎ (Jeet) ঘোষণা করেছিলেন তাঁর নতুন ফিল্ম ‘ব্যুমেরাং’-এর। এবার এই ফিল্মের হাত ধরেই বড় পর্দায় অভিনয় করতে চলেছেন দেবচন্দ্রিমা।

Advertisements

জিৎ-এর প্রযোজনায় তৈরি বাংলা ফিল্ম ‘ব্যুমেরাং’ পরিচালনা করছেন সৌভিক কুন্ডু (Soubhik Kundu)। এই ফিল্মে জিৎ-এর বিপরীতে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র অভিনয় করার কথা রয়েছে। কিন্তু এই জুটির পাশাপাশি রয়েছে আরও একটি জুটি। অর্থাৎ দ্বিতীয় নায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন দেবচন্দ্রিমা। তাঁর বিপরীতে অভিনয় করবেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম রায়চৌধুরী (Satyam Roychowdhury)। এর আগে দ্বিতীয় নায়িকার চরিত্রের জন্য সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র কথা ভাবা হলেও তিনি দেব (Dev) অভিনীত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন। এই কারণে দেবচন্দ্রিমার কথা ভাবা হয়েছে। এর আগে দেব ও রুক্মিণী অভিনীত ফিল্ম ‘কিশমিশ’-এ দেবের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করলেও ফিল্মে মুখ্য চরিত্রে এটি হতে চলেছে দেবচন্দ্রিমার প্রথম কাজ। তবে দেবচন্দ্রিমা জানালেন, বর্তমানে কথাবার্তা রয়েছে প্রাথমিক স্তরে। এমনকি চিত্রনাট্য হাতে পাননি তিনি। তবে চরিত্রটি স্মার্ট ও প্রাণবন্ত বলে জানালেন দেবচন্দ্রিমা।

Advertisements

সম্প্রতি একটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। করোনায় আক্রান্ত হওয়ার কারণে হাতছাড়া হয়েছে হিন্দি ধারাবাহিকের কাজ। উপরন্তু দেবচন্দ্রিমার ব্যক্তিগত জীবন বর্তমানে টালমাটাল। সানির সাথে তাঁর বন্ধুত্বের সম্পর্ক কারও অজানা নয়। তবে সম্ভবতঃ তা থেকে জন্ম নিয়েছিল প্রেম। গত সপ্তাহে আচমকাই তাঁরা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন।

Advertisements

অপরদিকে সানি তাঁর প্রোফাইলে দেবচন্দ্রিমার ছবি রাখলেও অভিনেত্রী ডিলিট করেছেন তাঁদের একসাথে যাপন করা মুহূর্ত। আপাতত দেবচন্দ্রিমা ও সানির সম্পর্কের রসায়ন বুঝতে পারছেন না তাঁদের অনুরাগীরা।

Advertisements

whatsapp logo
Advertisements