whatsapp channel

Urfi Javed: নেই পোশাকের বালাই, কিসের সাহায্যে শরীর ঢাকলেন উরফি!

উরফি জাভেদ (Urfi Javed) যখন ধারাবাহিকে কাজ করতেন, তখন কিন্তু এত খ্যাতি তিনি পাননি। তবে বিগ বস ওটিটি থেকে তিনি এলিমিনেট হওয়ার পর এয়ারপোর্ট লুকে সকলকে চমকে দিয়েছিলেন। সেটাই শুরু।…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) যখন ধারাবাহিকে কাজ করতেন, তখন কিন্তু এত খ্যাতি তিনি পাননি। তবে বিগ বস ওটিটি থেকে তিনি এলিমিনেট হওয়ার পর এয়ারপোর্ট লুকে সকলকে চমকে দিয়েছিলেন। সেটাই শুরু। এরপর উরফিকে বারবার সাহসী পোশাকেই দেখা গিয়েছে। তবে তা শুধু সাহসী নয়, অতিরিক্ত মাত্রায় সাহসী। কখনও সেফটিপিন, কখনও খবরের কাগজ দিয়ে নিজেকে আবৃত করেছেন তিনি। দীপাবলীর সময় উর্ধ্বাঙ্গ অনাবৃত রেখেছেন উরফি। ট্রোলার থেকে কেউ হয়ে উঠেছেন তাঁর অনুরাগী, কেউ বা তাঁর সমালোচনা অব্যাহত রেখেছেন। অনেকে মনে করেন, উরফি পাবলিসিটির জন্য এই ধরনের পোশাক পরেন। এই ধরনের ট্রেন্ড হলিউডেও রয়েছে। বাদ যাননি রিহানা (Rihana), লেডি গাগা (Lady Gaga)-রাও। কিন্তু ভারতের বুকে উরফি পেয়েছেন প্রাণনাশের হুমকি।

তবে উরফি নিজের মর্জি অনুযায়ী চলতে পছন্দ করেন। পোশাকও ইচ্ছা অনুসারেই পরেন বলে জানিয়েছেন তিনি। দিনরাত পাপারাৎজিদের দ্বারাই পরিবৃত থাকেন উরফি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে কালো টেপ সারা গায়ে জড়িয়ে ছবি তুলেছেন উরফি। গোপনাঙ্গ, স্তন প্রায় সবই দৃশ্যমান। তবে নেটিজেনদের একাংশ এই ভিডিওটি দেখে লিখেছেন, উরফিকে জেব্রার মতো দেখতে লাগছে। কেউ যেন ভুল করে তাঁকে চিড়িয়াখানায় না নিয়ে যায়।

কিছুদিন আগেই বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh)-এর সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন উরফি। চিত্রার মতে, উরফি রাস্তায় নগ্নতার প্রদর্শন করছেন। মুম্বই পুলিশ চিত্রার দায়ের করা অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য উরফিকে ডেকে পাঠিয়েছিল। উরফি বলেছিলেন, তিনি নিজের কাজের জন্য এই ধরনের পোশাক পরেন।

চেতন ভগত (Chetan Bhagat)-ও অশ্লীল কটাক্ষ করে বলেছিলেন উরফির ছবি বিছানায় যাওয়ার সময় দেখেন যুবকরা। উরফিও একহাত নিয়ে চেতনকে মনে করিয়ে দিয়েছিলেন মিটু-তে তাঁর অভিযুক্ত হওয়ার কথা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo