Hoop PlusTollywood

Srabanti Chatterjee: স্বচ্ছ ওড়নার আড়ালে দৃশ্যমান লাল টুকটুকে বিকিনি ব্লাউজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী

শ্রাবন্তীকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। লাল সাদা শাড়িতে মোহময়ী হয়ে উঠেছেন টলি কুইন শ্রাবন্তী ( Srabanti Chatterjee)। বয়স তার বাড়লেও দিনদিন তার সৌন্দর্য বেড়েই চলেছে। হাতে একের পর এক কাজ, পাশাপাশি ফটোশ্যুট, সবমিলিয়ে শ্রাবন্তী এখন টপ হিরোইনের মধ্যে একজন।

শ্রাবন্তীর লাস্যময়ী লুকে মুগ্ধ অনুরাগীরা। লাল রংয়ের বিকিনি কাট ব্লাউজে ও ফিনফিনে শাড়িতে অভিনেত্রী অনন্যা। সেই জন্যেই, টলিপাড়ার এমন হটেস্ট নায়িকার রূপের আগুনে ঝাঁপ দিয়েছে নেটজনতা।

তৃতীয় বিয়ে ভাঙার মধ্যেই গুঞ্জন শুরু হয় অভিনেত্রীর নতুন প্রেম নিয়ে। সমালোচনার প্রথম স্তরে থাকেন শ্রাবন্তী। একের পর এক বিদেশি ট্রিপ থেকে শুরু করে, হট ছবি সবেতেই শ্রাবন্তী তার রূপের জাদুতে মুগ্ধ করেছেন অনুরাগীদের। সম্প্রতি, তার ব্যাক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। এমনকি জনসমক্ষে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এও বলেন যে অভিরূপ তার বিশেষ বন্ধু, যার সঙ্গে সব কিছু শেয়ার করা যায়। অভিনেত্রীর এমন কথায় গুঞ্জন আরো জোরদার হয়েছে। অনেকের ধারণা হয়তো অভিনেত্রী চতুর্থবার বিয়ে করতে চলেছেন। যদিও এইবার খুব ভেবে চিন্তে পা ফেলবেন শ্রাবন্তী সেই ব্যাপারে আগে থেকেই স্পষ্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by srabanti (@srabanti_loverss)

চলতি বছরে , ওম সাহানির সঙ্গে ‘ভয় পেও না’ ছবিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। এছাড়া, বাংলাদেশেও তার একটি মুভি মুক্তি পায় অভিনেত্রীর। এবং, আগামী দিনে দিতিপ্রিয়া ও কুশলের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

whatsapp logo