whatsapp channel

দুর্দান্ত লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী দর্শনা বণিক, ভাইরাল দৃশ্য

কলকাতায় মডেলিং দিয়ে প্রথমে পথ চলা শুরু করেন দর্শনা বনিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ ঘায়েল। মডেলিং দিয়ে শুরু করে এবার টলিউডে প্রবেশ করেন এই মিষ্টি নায়িকা। এই…

Avatar

HoopHaap Digital Media

কলকাতায় মডেলিং দিয়ে প্রথমে পথ চলা শুরু করেন দর্শনা বনিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ ঘায়েল। মডেলিং দিয়ে শুরু করে এবার টলিউডে প্রবেশ করেন এই মিষ্টি নায়িকা। এই নায়িকা বেশ সক্রিয় থাকেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। নিজের কখনো গোলাপি রঙের টপ কখনো সাদা রঙের ড্রেসে ছবি পোস্টে আগুন লাগিয়েছেন। সাধারণ পোশাকে সবসময় নিজেকে অসামান্য রুপে ধরা দেন।

এবার নিজের ইন্সটাগ্রাম পোস্টে নতুন ছবি শেয়ার করে নিমেষে আগুন লাগালেন নায়িকা। সাদা কালো দিনের কথা মনে করালেন। খোলা চুলে কাজল মাখা চোখে মাত করলেন নায়িকা। সাদা পোশাকে লাস্যময়ী রুপে তাক লাগালেন নায়িকা। এই বোল্ড মেকাপে মুগ্ধ নেটিজেনরা। এই ছবি শেয়ারের সাথে সাথে লাইকের বন্যা বেড়েই চলেছে। ভাইরাল এই পোস্ট।

সম্প্রতি দর্শনার নতুন মিউজিক ভিডিয়ো লঞ্চ করা হয়েছে। মিউজিক ভিডিয়োর নাম ‘মাঝে মাঝে তবো দেখা পাই’। রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানই রূপান্তরিত হয়েছে মিউজিক ভিডিওতে। সেই গানে অভিনয় করেছেন দর্শনা এবং অর্জুন চক্রবর্তী। দর্শনার খুঁজে পাওয়া প্রেম হলেন অর্জুন চক্রবর্তী।

এই গানটি ২০২০-র বাংলার অন্য গানের মধ্যে রীতিমত ভাইরাল হয়েছে। সেই গানটি এবার কন্ঠ দিয়েছেন অরিন্দম চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিওতে রোম্যান্সে মজলেন দর্শনা এবং অর্জুন। কেবল রোম্যান্সই নয়, ছিল বেদনা, বিচ্ছেদ,মৃত্যুর পর ফের মিল হয়ে যাওয়া। পুজোর আগেই প্রেমালাপের ভিন্ন আমেজে ভাসালেন নায়িকা। অভিনেত্রীর সেই অসাধারণ ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Sometimes a listener needs a listener too. #takecareofeachother

A post shared by Darshana Banik (@darshanabanik) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media