BollywoodHoop Plus

ক্যান্সার থেকে সেরে উঠছেন রাখির মা, হাসপাতাল থেকে ভগবানকে ধন্যবাদ জানালেন বৃদ্ধা

সম্প্রতি বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে বসের ঘরে প্রবেশ করেছিলেন। আর নিজের দক্ষতায় বড় বড় প্রতিযোগীদের হারিয়ে সেরা ৫ এ নিজের জায়গা করে নিয়েছিলেন রাখী। গত ২১ ফেব্রুয়ারি গ্র‍্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। অবশ্য তিনি ঘর ছাড়েন মূলত নিজের মায়ের চিকিৎসার জন্য৷ রাখির মা জয়া দেবী ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন ছিল বিপুল পরিমাণ অর্থ

রাখির যখন বসের ঘরে ছিল সেই সময় জয়া দেবী অসুস্থ হয়ে পড়েন তখন তাঁর চিকিৎসার সব বিল মিটিয়েছেন রাখির স্বামী রিতেশ। হাসপাতালে বসেই ওই কথা জানান অভিনেত্রীর মা। তবে এখন রাখী ফিরে এসেছে সে নিজেই তাঁর মায়ের চিকিৎসা করাতে পারবেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি বিগবস থেকে বেরিয়ে আসার মূল কারণ ছিল ফাইনাল জিতবেন কিনা তিনি জানতেননা কিন্তু এই টাকা তাঁর মায়ের চিকিৎসার জন্য তিনি ব্যবহার করতে পারবেন তাই তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

রাখির তবে মায়ের চিকিৎসা করাতে গিয়ে দেখেন বহু ধার-দেনা বাকি ছিল। এই কঠিন সময় অভিনেত্রীর পাশে এসে দাঁড়িয়েছেন খানস ব্রাদার। সলমান খান আর সোহেল খান দুই ভাই মিলে অভিনেত্রীর মায়ের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন। আর নিজের মায়ের চিকিৎসার জন্য সলমান খান ও তাঁর ভাই সোহেল খানের কাছ থেকে সাহায্য পেয়ে আপ্লুত রাখি। এমনকি তাঁরা জয়া দেবীর চিকিৎসকের সাথে নিজে কথা বলেছেন। আর দুই ব্রাদারকে সলমান ও সোহেলকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাখি।

তবে রাখির মা কেমো নিয়ে এখন অনেকটাই সুস্থ আছেন। কিছুদিন আগে ভিডিও মেসেজের মাধ্যমে নিজের মনের কথা শেয়ার করেছেন জয়া দেবী। জয়া দেবী সলমান খানকে ধন্যবাদ জানান। দুই ভাইকে আশীর্বাদ করেন। দুদিন আগে আন্তজার্তিক নারী দিবসে জয়া দেবী একটি ভিডিও করে জানান, সকলের প্রার্থনাতে তিনি ক্যান্সারের মতো রোগে অনেকটাই সুস্থ আছেন। আর সকলকে ধন্যবাদ জানালেন। আর বললেন ঈশ্বরের আশীর্বাদে তিনি ক্যান্সারকে হারাতে পারবেন। আর সকলে যেন সুস্থ থাকে সেই প্রার্থনা জানালেন। এরপর রাখির অনুগামীরা জয়া দেবীর তাড়াতাড়ি সুস্থ হওয়ার কথা বললেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo