whatsapp channel

Kiara Advani: বিয়ের পর আরো ‘বেশরম’ হয়ে উঠলেন কিয়ারা আডবাণী!

আজ থেকে বছর আটেক আগে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দু’চোখে নিয়ে বলিপাড়ায় পা রেখেছিলেন এক তরুণী। তখন তিনি কিয়ারা ছিলেন না, তার নাম ছিল আলিয়া। কিন্তু তত দিনে তারকা হিসাবে জন্ম…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ থেকে বছর আটেক আগে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দু’চোখে নিয়ে বলিপাড়ায় পা রেখেছিলেন এক তরুণী। তখন তিনি কিয়ারা ছিলেন না, তার নাম ছিল আলিয়া। কিন্তু তত দিনে তারকা হিসাবে জন্ম হয়ে গিয়েছে আরেক আলিয়ার। একই নামের দুজন অভিনেত্রী হতে পারেনা, বলেছিলেন অনেকেই। অগত্যা শুরু হয় নাম বদলানোর তোড়জোড়। কানাঘুষো শোনা গিয়েছিল, সলমন খান নাকি স্বয়ং সেই মেয়ের নতুন নামকরণ করেন কিয়ারা আডবাণী (Kiara Advani)। এরপরই কিয়ারা আত্মপ্রকাশ করেন ২০১৮ সালে। ‘ফুগলী’(Fugly) ছিল তার প্রথম ছবি।

তবে শুধু অভিনয় নয়, পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টেও তার নাম থাকে উপরের তালিকায়। কারণ কেরিয়ারের শুরু থেকেই সৌন্দর্য ও টোনড ফিগার দিয়ে তিনি মন জয় করেছেন দর্শকদের। অনেকেই বলেন, বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রী কিয়ারা। শত ব্যস্ততার মধ্যেও নিয়ম করে শরীরচর্চা করতে ভোলেন না। তার নিদর্শন মেলে সামাজিক মাধ্যমে। সেখানে নানা রূপে নিজেকে মেলে ধরেন তিনি। যেমন ট্র্যাডিশনাল লুকেও দেখা মেলে তার, তেমনই আবার স্বল্পবসনা হয়েও ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত তিনি।

সম্প্রতি, পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মেলে অভিনেত্রীর। একাই সেই অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। আর এই অনুষ্ঠানে নজর কাড়ে তার পোশাক। তার পরণে ছিল লাল রংয়ের অফ শোল্ডার ডিপনেক থাই-স্লিট গাউন। তবে পোশাকের ফাঁকে যেমন উন্মুক্ত ছিল তার ক্লিভেজ, পৃষ্ঠদেশ ও কোমরের অংশ, তেমনই নজরকাড়া ছিল তার মেকআপ কম্বিনেশন। এই সাজে যেমন তিনি ফোকাসে আসেন এই অনুষ্ঠানে, তেমনই এই ছবি ছড়িয়ে পড়তেই নেট দুনিয়ায় তাকে দেখেই ঘাম ঝরে পুরুষ ভক্তদের।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই সাতপাকে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। স্বপ্নের পুরুষ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। ইতিমধ্যে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি, যার মধ্যে অন্যতম হল ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’,‘কবীর সিং’, ‘শেরশাহ’, ‘যুগ যুগ জিও’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা