whatsapp channel

স্বামীকে লুকিয়ে অন্ধ শ্বশুরের সঙ্গে অন্তরঙ্গতায় মত্ত বৌমা, কারোর সামনে এই সিরিজ দেখবেন না

কথায় বলে দর্শকই লক্ষ্মী। তাই বড়পর্দা থেকে ছোটপর্দা সর্বত্রই দর্শকের দাবি বুঝে তৈরি হচ্ছে কনটেন্ট। মানুষের মন ছুঁতে পারলেই 'আপনি থাকছেন স্যার'। আর ব্যর্থ হলে জায়গা হচ্ছে ফ্লপের তালিকায়। বর্তমান…

Nirajana Nag

Nirajana Nag

কথায় বলে দর্শকই লক্ষ্মী। তাই বড়পর্দা থেকে ছোটপর্দা সর্বত্রই দর্শকের দাবি বুঝে তৈরি হচ্ছে কনটেন্ট। মানুষের মন ছুঁতে পারলেই ‘আপনি থাকছেন স্যার’। আর ব্যর্থ হলে জায়গা হচ্ছে ফ্লপের তালিকায়। বর্তমান জীবনে ইঁদুর দৌড়ের মাঝে ক্লান্ত মানুষ খোঁজে বিনোদন, যার ঘাটতি অনেকটাই পূরণ করেছে ওয়েব সিরিজ (Web Series)। সমীক্ষা বলছে, এখন অ্যাডাল্ট দৃশ্যে ভরপুর ‘দুষ্টু’ ওয়েব সিরিজের চাহিদা বেশি। উপরন্তু সিনেমার মতো এখানে সেন্সরের কড়াকড়ি না থাকায় সাহসী দৃশ্যের ঘনঘটাও বেশি। তাই অনেকেই এখন সিনেমা সিরিয়ালের থেকে বেশি ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন।

আগে হাতে গোনা কিছু OTT প্ল্যাটফর্ম থাকলেও এখন অনেক প্ল্যাটফর্মই লঞ্চ হয়েছে যেখানে হরেক রকমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। আসলে ডিজিটাল কনটেন্টের দিকে দর্শকদের আগ্রহ লক্ষ্য করে বিনোদন জগতের অনেক সদস্যই এদিকে পা বাড়াচ্ছেন। তাই ধীরে ধীরে অনেক OTT প্ল্যাটফর্মই লঞ্চ হচ্ছে এবং ভবিষ্যতেও হবে। এমনি একটি প্ল্যাটফর্ম হলো ডিজি মুভিপ্লেক্স, যেখানে এই মুহূর্তে চলছে চরম বোল্ড একটি ওয়েব সিরিজ।

স্বামীকে লুকিয়ে অন্ধ শ্বশুরের সঙ্গে অন্তরঙ্গতায় মত্ত বৌমা, কারোর সামনে এই সিরিজ দেখবেন না

ওয়েব সিরিজটির নাম ‘বাবুজি ঘর পর হ্যায়’। সিরিজের গল্প অনুযায়ী, এক বাড়িতে স্বামী, স্ত্রীয়ের সঙ্গে থাকেন অন্ধ শ্বশুর। কিন্তু বাড়ির পরিচারিকার সঙ্গে আবার অন্তরঙ্গ সম্পর্ক রয়েছে শ্বশুরের। তাদের একদিন হাতে নাতে ধরে ফেলে বৌমা। এরপরেই সে ঠিক করে ফেলে প্ল্যান। পরিচারিকার সত্যি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তাঁকে পাঠায় নিজের স্বামীর কাছে আর নিজে পৌঁছে যায় অন্ধ শ্বশুরের কাছে।

স্বামীকে লুকিয়ে অন্ধ শ্বশুরের সঙ্গে অন্তরঙ্গতায় মত্ত বৌমা, কারোর সামনে এই সিরিজ দেখবেন না

কমেডির সঙ্গে সঙ্গে অ্যাডাল্ট বিষয়বস্তুও রয়েছে সিরিজের প্রতিটি দৃশ্যে। এখনো পর্যন্ত প্রত্যেকটা পর্বই দর্শকদের ভালোবাসা পেয়ে এসেছে। OTT প্ল্যাটফর্মটির অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল বাবুজি ঘর পর হ্যায়। সিরিজে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি, দীপক দত্ত শর্মা, গৌরব সিংরা। তবে বোল্ড দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ কিন্তু ভুলেও ছোটদের সামনে দেখবেন না।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই