Hoop VideoHoop Viral

শরীরের মধু খাইয়ে পুরুষদের বশ করে ঘরের বউ, ভুলেও কারো সামনে দেখবেন না সিরিজটি

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

কয়েকমাস আগেই মুক্তি পেয়েছিল ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ‘হানি ট্র্যাপ’ সিরিজটি। এবার এই সিরিজের দ্বিতীয় পার্ট বের করে চমকে দিলেন নির্মাতারা। দ্বিতীয় পার্টের গল্প প্রথম পার্টের গল্পের শেষ থেকেই শুরু হয়েছে। সিরিজের গল্প শুরু হয় বিনীতা নামের এক গৃহবধূকে দিয়ে, যে শারীরিক ও মানসিকভাবে তার স্বামীর থেকে অবহেলিত। ফলস্বরুপ তার শরীরের খিদেও মিটত না। এমন সময় সে একটি মধুর জার খুঁজে পায়, যার সাহায্যে ইচ্ছেমতো যেকোনো পুরুষকে সে উপভোগ করতে পারে। এই সিরিজের দ্বিতীয় ভাগে দেখানো হয়েছে যে বিনিতা সেই জার হারিয়ে ফেলে এবং তার জীবনের সমস্ত রং এক লহমায় মুছে যায়। এভাবেই একটি আকর্ষণীয় মোড় ঘুরে যায় সিরিজের গল্পে।

এই সিরিজে বিনীতার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন অভিনেত্রী হিরাল রাদাহিয়া। তিনি যেন ফুটন্ত গোলাপের একাধিক সাহসী দৃশ্যে খোলামেলা অবতারে মতো মেলে ধরেছেন নিজেকে। এছাড়াও সিরিজে দেখা গেছে অঙ্কুশ কল্যান, নিশা গুপ্তা, ইমরান আমির শেখের মতো কলাকুশলীদের। সিরিজটি আপনি দেখতে পারবেন ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা