whatsapp channel

Malaika Arora: চোলির বিপজ্জনক কাটে স্পষ্ট ভরাট যৌবন, হেমন্তে উষ্ণতার ছোঁয়াচ দিলেন হটেস্ট মালাইকা

বলিউডের সবথেকে জনপ্রিয় আইটেম ডান্সারদের একটি তালিকা তৈরি হলে মালাইকা অরোরার (Malaika Arora) নাম কিন্তু প্রথম দিকেই থাকবে। বর্তমানে যতই নোরা ফতেহি, জ্যাকলিন ফার্নান্ডেজরা নিজেদের অঙ্গ ভঙ্গিমা দিয়ে দর্শকদের চোখ…

Nirajana Nag

Nirajana Nag

বলিউডের সবথেকে জনপ্রিয় আইটেম ডান্সারদের একটি তালিকা তৈরি হলে মালাইকা অরোরার (Malaika Arora) নাম কিন্তু প্রথম দিকেই থাকবে। বর্তমানে যতই নোরা ফতেহি, জ্যাকলিন ফার্নান্ডেজরা নিজেদের অঙ্গ ভঙ্গিমা দিয়ে দর্শকদের চোখ কপালে তুলুন, বলিউডের মুন্নিকে এত সহজে ভুলিয়ে দেওয়া সম্ভবই নয়। এখন আর কোনো আইটেম গানে দেখা মেলে না মালাইকার, তবে তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি। ঠিকই লাইমলাইটটা নিজের দিকে কেড়ে নেন মালাইকা।

বরাবরই স্টাইল স্টেটমেন্টের জন্য জনপ্রিয় মালাইকা। তাঁর পোশাক, স্টাইলের চর্চা এখনো হয় বলি পাড়ায়। মালাইকাকে দেখলেই পাপারাৎজি ক্যামেরা নিয়ে ধাওয়া করে। মূলত জিমে যাওয়ার সময়েই ক্যামেরাবন্দি হন তিনি। এছাড়াও ইন্ডাস্ট্রির বিভিন্ন পার্টি, অনুষ্ঠানে দেখা মেলে মালাইকার। আর প্রতিবারই নানান রকমের পোশাক পরে সকলকে চমকে দেন তিনি। আর তাঁর সে সব ছবি, ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় নিমেষে।

Malaika Arora: চোলির বিপজ্জনক কাটে স্পষ্ট ভরাট যৌবন, হেমন্তে উষ্ণতার ছোঁয়াচ দিলেন হটেস্ট মালাইকা

সম্প্রতি মালাইকার আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। একেবারে রাজরানীর বেশেই ধরা দিয়েছেন তিনি। আইভরি রঙের লেহেঙ্গা এবং স্লিভলেস চোলি পরে সেজেছেন মালাইকা। চোলির সুগভীর নেক লাইনের ফাঁক দিয়ে স্পষ্ট হয়ে উঠেছে শরীরের গোপনতম অঙ্গ। গলায় হীরে এবং পান্না খচিত অপরূপ নেকলেস। ক্যামেরার সামনে হাসি মুখে পোজ দিতে দেখা গেল মালাইকাকে। এক নামী ফটোগ্রাফারের শেয়ার করা ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের থেকে বয়সে ঢের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। তাঁদের সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নানান গুঞ্জন ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে। এমনকি এও শোনা গিয়েছে, তাঁরা দুজনে নাকি খুব তাড়াতাড়ি বিয়েও করবেন। তবে এ বিষয়ে তাঁরা এখনো কোনো মন্তব্য করেননি। আপাতত নিজেদের সম্পর্ক, রোম্যান্স চুটিয়ে উপভোগ করতেই ব্যস্ত রয়েছেন দুজনে। সোশ্যাল মিডিয়া ট্রোলিং কে এই দুজনের কেউই বিশেষ একটা পাত্তা দেন না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই