Hoop PlusReality show

Prosenjit-Rituparna: ঋতুপর্ণার এই গোপন কাহিনী ফাঁস করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জুটি বরাবর টলিউডের হিট জুটির মধ্যে অন্যতম। এখনও অবধি প্রযোজক ও পরিচালকদের পছন্দের তালিকায় সবার উপরে রয়েছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তাঁদের অনস্ক্রিন রসায়ন এতটাই জমজমাট ছিল, একসময় তাঁদের নিয়ে ছড়িয়ে পড়েছিল সম্পর্কের গুঞ্জন। তবে পরবর্তীকালে দেখা যায়, এটি শুধুই ছিল গুজব। এমনকি কোনো এক সমস্যার কারণে একসময় প্রসেনজিৎ ও ঋতুপর্ণা একসাথে ফিল্মে অভিনয় করতে রাজি ছিলেন না। তবে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) জুটি নির্মিত ফিল্ম ‘প্রাক্তন’-এর মাধ্যমে আবারও ফিরে আসেন এই জুটি।

খুব শীঘ্রই ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে আসতে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তবে শুধুমাত্র তাঁরাই নন, এই বিশেষ পর্বে উপস্থিত থাকবেন ‘অমর সঙ্গী’ খ্যাত নায়িকা বিজয়েতা পন্ডিত (Vijayeta Pandit)। আশির দশকের আইকনিক বাংলা ফিল্ম ‘অমর সঙ্গী’ অবলম্বনে ‘ইস্মার্ট জোড়ি’-র এই বিশেষ পর্বের নামকরণ হয়েছে ‘অমর সঙ্গী’। বহুদিন পর ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে বিজয়েতা ও প্রসেনজিৎকে। তবে এর মধ্যেই প্রসেনজিৎ ফাঁস করেছেন ঋতুপর্ণা সম্পর্কিত গোপন তথ্য।

প্রসেনজিৎ জানিয়েছেন, রোম‍্যান্টিক নাচের দৃশ্যের শুটিং চলাকালীন তিনি হঠাৎই শুনতে পান নাক ডাকার আওয়াজ। ওই দৃশ্যে ঋতুপর্ণার পায়ের কাছে তাঁর বসার কথা ছিল। কিন্তু দেখা যায়, ঋতুপর্ণা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছেন। ওই নাক ডাকার আওয়াজ তাঁরই।

গত 14 ই ফেব্রুয়ারি প্রসেনজিৎ ও ঋতুপর্ণা ঘোষণা করেছেন তাঁদের আগামী ফিল্ম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’-র। ফিল্মের টিজারে ছিল একটি বিয়ের নিমন্ত্রণপত্র যাতে লেখা ছিল প্রসেনজিৎ-এর সাথে ঋতুপর্ণার বিয়ের কথা। এটি তাঁদের 49 তম ফিল্ম। তবে এই ফিল্মে দুজনেই ক্যামিও করছেন।

whatsapp logo