Hoop PlusTollywood

জীবনের বিশেষ দিন! সৃজার কপালে ভালোবাসার চুম্বন এঁকে দিলেন অর্জুন

14 ই ফেব্রুয়ারি সকলের কাছে ভালোবাসার দিন হলেও অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-র কাছে ভালোবাসার দিন হল জুন মাসের প্রথম রবিবার। কারণ ছয় বছর আগে সৃজা সেন (srija sen)-এর সঙ্গে এই দিনেই অর্জুনের বাগদান হয়েছিল।

ছয় বছর আগের সেই বিশেষ দিনের কথা মনে করে নস্টালজিক অর্জুন ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রী সৃজার কপালে পরম আবেগে চুম্বন করছেন অর্জুন। চোখ বন্ধ করে অর্জুনকে ছুঁয়ে সৃজাও সেই অনুভূতিকে উপলব্ধি করছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অর্জুন লিখেছেন, তাঁরা দুজনে পরস্পরের কাছে জীবনের সেরা উপহার। একই সঙ্গে একে অপরকে আগলে রাখার প্রতিশ্রুতিও দিয়েছেন অর্জুন।

মাঝে মাঝেই অর্জুন ও সৃজা একে অপরের সঙ্গে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেন। প্রায়ই তাঁদের দেখা যায় একসঙ্গে সময়ের সান্নিধ্য উপভোগ করতে। তাঁদের রসায়ন নেটিজেনদেরও যথেষ্ট পছন্দের। অর্জুন ও সৃজার বাগদানের ছয় বছর উপলক্ষ্যে নেটিজেনরা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

স্কুললাইফ থেকে সৃজা ও অর্জুনের পরিচয়। কিন্তু পরবর্তীকালে এই পরিচয় পরিণত হয় প্রেমে। সৃজা রান্নাবান্না করতে পছন্দ করেন। ইন্সটাগ্রামে তাঁর একটি ফুড ব্লগিং পেজ রয়েছে। সৃজা ও অর্জুনের একটি কন্যাসন্তান রয়েছে যার নাম অবন্তিকা (avantika)।

whatsapp logo