whatsapp channel

Alia Bhatt: কলকাতার ছেলে শান্তনুকে কুড়ি বার চড় মারেন আলিয়া

সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র প্রোমোশন এখন তুঙ্গে। প্রোমোশনের কারণে বিভিন্ন স্থানে যেতে হচ্ছে ‘গাঙ্গুবাঈ’ আলিয়া ভাট (Alia Bhatt)-কে। সোমবার এই ফিল্মের প্রচারে কলকাতায় এসেছিলেন আলিয়া।…

Avatar

HoopHaap Digital Media

সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র প্রোমোশন এখন তুঙ্গে। প্রোমোশনের কারণে বিভিন্ন স্থানে যেতে হচ্ছে ‘গাঙ্গুবাঈ’ আলিয়া ভাট (Alia Bhatt)-কে। সোমবার এই ফিল্মের প্রচারে কলকাতায় এসেছিলেন আলিয়া। এদিন এই ফিল্মের ‘মেরি জান’ গানটি লঞ্চ করেন তিনি। এই গানটি পিকনিক হয়েছে আলিয়া ও কলকাতার ভূমিপুত্র অধুনা বলিউড ডান্সার এবং অভিনেতা শান্তনু মাহেশ্বরী (Shantanu Maheswari)-র উপর।

গাঙ্গুবাঈ-এর প্রেমিক রামনিক লালের চরিত্রে দেখা যাবে শান্তনুকে। এদিন আলিয়া একটি মজার ঘটনা শেয়ার করেছেন। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ফিল্মে শান্তনুকে চড় মারার একটি দৃশ্য ছিল। দৃশ্যটির রিটেক হয় মোট কুড়ি বার। ফলে কুড়ি বার শান্তনুকে আলিয়ার হাতে চড় খেতে হয়। কিন্তু শান্তনু এই ফিল্মের জন্য খুব অদ্ভুত ভাবে সিলেক্টেড হয়েছেন। 2020 সালের শেষের দিকে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র জন্য অডিশন দিয়েছিলেন শান্তনু। তবে অন্য একটি চরিত্রের জন্য। কয়েক দিন পর ভনশালীর অফিস থেকে ফোন করে জানানো হয়, শান্তনু সিলেক্টেড। কিন্তু তখনও তিনি জানতেন না, তাঁকে আলিয়ার প্রেমিকের ভূমিকায় অভিনয় করতে হবে।

1991 সালের 7 ই মার্চ কলকাতাতে জন্ম শান্তনুর। পড়াশোনা করেছেন কলকাতার একটি স্কুলে। এরপর উচ্চশিক্ষার জন্য মুম্বই যান তিনি। মাত্র দশ বছর বয়স থেকে ডান্স রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করতে শুরু করেন শান্তনু। মুম্বই গিয়েও তা জারি থাকে। মাত্র কুড়ি বছর বয়সে ‘দিল দোস্তি ডান্স’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন শান্তনু। এছাড়াও তিনি কোরিওগ্রাফারের কাজ করতে শুরু করেন। ‘দেশি হুপার্স’ নামে তাঁর একটি ডান্স গ্রুপ রয়েছে। ‘খতরোঁ কে খিলাড়ি’-র অষ্টম সিজনে জিতেছিলেন শান্তনু।

একাধিক মিউজিক ভিডিও ও শর্ট ফিল্মে অভিনয় করেছেন শান্তনু। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ হতে চলেছে তাঁর প্রথম ফিল্ম।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media