whatsapp channel

অবশেষে চার হাত এক, বিয়ের দিনক্ষণ জানিয়ে দিলেন জনপ্রিয় জুটি রাহুল-দিশা

'ইন্ডিয়ান আইডল' মিউজিক রিয়্যালিটি শো ২০০৪ এ যখন প্রথম শুরু হয় তখন ওই রিয়্যালিটি শোতে একজনের গান ও মুখ বেশ নজর কেড়েছিল দর্শকদের। নাম রাহুল বৈদ্য। নাহ, ওই শো জিতে…

Avatar

HoopHaap Digital Media

‘ইন্ডিয়ান আইডল’ মিউজিক রিয়্যালিটি শো ২০০৪ এ যখন প্রথম শুরু হয় তখন ওই রিয়্যালিটি শোতে একজনের গান ও মুখ বেশ নজর কেড়েছিল দর্শকদের। নাম রাহুল বৈদ্য। নাহ, ওই শো জিতে ফিরতে পারেননি ঠিকই, তবে তৃতীয় স্থানে ছিলেন রাহুল। এই মিষ্টি চেহারার গায়ক এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

রাহুলের এই বান্ধবী পূর্ব পরিচিত। তিনিও ছোট পর্দার অভিনেত্রী। স্টার প্লাসের ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়, মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’তে পংখুরি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন রাহুলের হবু স্ত্রী। তার নাম দিশা পারমার। রাহুলের সঙ্গে অনেকগুলি বছরের সম্পর্ক। এবারে চার হাত এক করতে চলেছেন এই জুটি।

সম্প্রতি, নিজের বিয়ের দিন ঘোষণা করেন রাহুল। চলতি মাসের ১৬ তারিখ তারা সাতপাকে ঘুরবেন। একেবারে বৈদিক মতে এই বিয়ে হবে। বিয়ে প্রসঙ্গে একটি সর্বভারতীয়
সংবাদপত্রে সাক্ষাৎকার হিসেবে রাহুল জানান, ‘দিশা এবং আমি বরাবরই নিবিড় বিয়ের পক্ষে ছিলাম। আমরা চাই আমাদের প্রিয়জনরা আমাদের বড় দিনটিতে উপস্থিত থাকুক এবং আমাদের আশীর্বাদ করুক। বৈদিক রীতি অনুসারে আমাদের বিয়ে হবে এবং অনুষ্ঠানে গুরবানী সাহাবের গানও থাকবে’। রাহুলের সঙ্গে সহমত দিশা নিজেও।

অবশ্য, কিছুদিন আগে দিশা ও রাহুলের বিয়ের ছবি ভাইরাল হতেই দর্শকদের শুভেচ্ছা বার্তা আসতে থাকে। কিন্তু সেটা ছিল এপ্রিল মাস। বোকা হতেই হবে। এই দুজন সত্যি সত্যি একে অপরকে ভালোবাসলেও তখনও বিয়ে করেননি। পুরোটাই নাকি মিউজিক অ্যালবামের জন্য। কিন্তু, এবারে সত্যি সত্যি বিয়ে করছেন এই জুটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media