whatsapp channel

Rubel-Sweta: ফাঁকা ঘরে রুবেলকে পেয়ে এটা কি করলেন শ্বেতা!

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্যর (Sweta Bhattacharya) জুটি। রুবেল ও শ্বেতা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন একে অপরের সঙ্গে। সম্পর্কে রাখেননি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্যর (Sweta Bhattacharya) জুটি। রুবেল ও শ্বেতা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন একে অপরের সঙ্গে। সম্পর্কে রাখেননি কোনো রাখঢাক। এক্কেবারে ‘খুল্লামখুল্লা প্যায়ার করেঙ্গে’ মুডেই থাকেন এই তারকা জুটি। স্টুডিওপাড়ায় তাদের নিয়ে আলোচনার শেষ নেই। দুজনেই অন্য সম্পর্ক থেকে বেরিয়ে একে অপরের সঙ্গে মিশেছেন উপনদী হয়ে। আর এখন তারা টলিপাড়ার ‘পাওয়ার কাপল’-এর পরিচয় লাভ করেছেন।

জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই দুই তারকার চারহাত এক হবে বাস্তব জীবনে। আর এবার শেষ বসন্তে তারই আভাষ দিলেন এই জুটি। আরো একবার তাদের প্রেমের দস্তাবেজ রেখে গেলেন ভক্তদের সামনে। আর সেটি হল একটি ইনস্টাগ্রাম পোস্টেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই পোস্টে তিনি দিয়েছেন প্রেমিকের সঙ্গে তোলা কয়েকটি নিজস্বী ছবি। ছবিতে অভিনেতা রুবেল দাসকে দেখা গেছে নেভি ব্লু রংয়ের স্যান্ডো গেঞ্জি পরে থাকতে। অন্যদিকে অভিনেত্রীও ধরা দিলেন ঘরোয়া লুকে। তার পরণে ছিল নানা রংয়ের একটি ঢিলেঢালা টপ। মেকাপহীন লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনো প্রেমিকের পাশে বসে সেলফি তুলেছেন তিনি, কখনো আবার তার হাত জড়িয়ে হয়েছেন লেন্সবন্দি।

তবে এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে পোস্টের ক্যাপশনও। ক্যাপশনে প্রেমের কথা লিখেছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, ‘যদি বলি হ্যাঁ হাসছি আমি শুধুই, তুমি আমার তাই। বলো ছেড়ে তো দেবেন কখনো মনের ভুলে’। ক্যাপশনে একাধিক ভালোবাসার ইমোজিও লক্ষ্যনীয়। আর এই পোস্ট দেখে তাদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘তোমরা দুজনে যেমনটি আছো তেমনটাই থেকো’; আবার অন্যজন লিখেছেন, ‘তোমাদের সম্পর্কের দীর্ঘায়ু কামনা করি’।

প্রসঙ্গত, দুজনেই এখন নিজেদের কাজ নিয়ে ভীষণভাবে ব্যস্ত। রুবেল দাস যেমন ব্যস্ত ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের কাজ নিয়ে, অন্যদিকে শ্বেতা ভট্টাচার্যকে এখন দেখা যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকের পর্দায়। দুজনকে এর আগে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে একসাথে দেখা গিয়েছিল।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা