whatsapp channel

চলতি বছরে ইন্ডাস্ট্রিতে কদর বাড়ল যে পাঁচ অভিনেত্রীর

সন্ধ্যে মানেই হাতে চায়ের কাপ নিয়ে হাজির হয়ে যান সকলে টিভির সামনে। একেকটা চ্যানেলে শুরু হয় একেক রকম গল্প। কেউ পছন্দ করে মার মার কাট কাট গল্প, আবার কেউ কেউ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যে মানেই হাতে চায়ের কাপ নিয়ে হাজির হয়ে যান সকলে টিভির সামনে। একেকটা চ্যানেলে শুরু হয় একেক রকম গল্প। কেউ পছন্দ করে মার মার কাট কাট গল্প, আবার কেউ কেউ পছন্দ করেন রোম্যান্টিক গল্প। আজকের প্রতিবেদনে দেখব কোন কোন অভিনেত্রীরা নিজেদের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে এবং কারা দর্শকদের মনোরঞ্জন করতে পেরেছেন পুরদমে। চলুন দেখে নিই চলতি বছরে কদর বাড়ল কোন টেলি অভিনেত্রীর, রইল তালিকা :

Advertisements

মধুমিতা সরকার – ‘সবিনয় নিবেদন’ দিয়ে যাত্রা শুরু বাংলা সিরিয়াল জগতে মধুমিতা সরকারের। তাইতো কখনো ‘নয়না’ হয়ে আবার কখনো ‘পাখি’ হয়ে তো কখনো ‘ইমন’ হয়ে দর্শকদের নজর কেড়েছেন তিনি। এখন বড় পর্দা কাঁপাচ্ছেন মধুমিতা। SVF প্রোডাকশনের হাত ধরে শুরু করলেন ‘লাভ আজ কাল পরশু’, এই সিনেমায় নায়ক হিসেবে পেয়েছেন অর্জুন চক্রবর্তীকে। ফের বড় পর্দা কাঁপিয়ে বছর শেষে ‘চিনি’ দিয়ে নজির গড়েন মধুমিতা। সূত্রের খবর, এবারে পরমব্রতর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মধুমিতা সরকার।

Advertisements

Advertisements

তৃণা সাহা – ৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃণা সাহা। MBA র স্টুডেন্ট হয়েও অভিনয় জগতে আসা, মোটা থেকে স্লিম হওয়া, পাশাপাশি একটার পর একটা হিট সিরিয়াল উপহার দেওয়া-সব মিলিয়ে তৃণা সাহা জমজমাট। দর্শকদের মন জয় করে এখন গুনগুন হয়ে রাজ করছেন অভিনেত্রী তৃণা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

তিয়াসা রায় – ‘কৃষ্ণকলি’ ছোট পর্দায় অভিনয়ের যাত্রা শুরু তিয়াসার। পর্দায় শ্যামা হয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। টিআরপি’র নিরিখে তিয়াসার কৃষ্ণকলি এখন হিট ধারাবাহিক। খুব কম বয়সেই বিয়ে করে নিয়েছেন অভিনেত্রী। নিউজ রিডার হতে চাওয়া মেয়ে ভোকাল পাওয়ার বাড়াতে থিয়েটার শুরু করেন। ব্যাস সেখান থেকেই অভিনয়ে পা রাখা। তিয়াসার দাবী তাঁর স্বামী সুবানই তাঁকে অভিনয়ে নিয়ে এসেছেন।

দিতিপ্রিয়া রায় – পর্দার রানি রাসমণি একজন স্কুলের ছাত্রী। একদিকে পড়াশুনো, দুটো বোর্ডের পরীক্ষা, দুর্দান্ত রেজাল্ট প্লাস পর্দায় রানিমা হয়ে সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া রায়। ‘রাসমণি’ হয়ে ওঠার আগে অবশ্য দিতিপ্রিয়া টেলি সিরিজ ‘ব্যোমকেশ’-এর ‘মগ্নমৈনাক’ পর্বে ‘চিংড়ি’র ভূমিকায় বা সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে তাঁকে দেখেছিলেন দর্শকরা, কিন্তু ‘রানি রাসমণি’র হাত ধরে সকলের ড্রয়িং রুমে জায়গা করে নিয়েছেন তিনি। এখানেই তাঁর সাফল্য শেষ নয়, বাংলা সিনেমা ‘অভিযাত্রিক’ এ তাঁকে দেখা যাবে।

সোনা সাহা – ‘দেবী চৌধুরাণী’ দিয়ে যাত্রা শুরু মফসসলের মেয়ে সোনা সাহার। বাড়ি থেকে এক রকম পালিয়েই সে চলে আসে কলকাতায়। এরপর অনেক কাঠখড় পুড়িয়ে বাংলা সিরিয়াল জগতে যাত্রা শুরু সোনার। এখন হয়ে উঠেছেন বাংলার দর্শকদের ‘মোহর’। সাইকোলজি অনার্স নিয়ে পড়াশুনো করা এই মেয়ে এখন বাংলার দর্শকদের পরিচিত মুখ।

whatsapp logo
Advertisements
Avatar