whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিমায় নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, ভাইরাল ভিডিও

টলিউডের রচনা বন্দ্যোপাধ্যায়। বাংলার মিষ্টি মুখ। ২০০০সাল থেকেএ একের পর এক হিট ছবি একসময় তিনি উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। কিন্তু একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন রচনা…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের রচনা বন্দ্যোপাধ্যায়। বাংলার মিষ্টি মুখ। ২০০০সাল থেকেএ একের পর এক হিট ছবি একসময় তিনি উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। কিন্তু একটা সময়ের পর বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন রচনা বন্দ্যোপাধ্যায়। টলিউড থেকে বলিউড সফরে ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যে দর্শকের ড্রয়িংরুমে। প্রতিদিনের দিদি নাং ওয়ানের সঞ্চালনা টানা ১০ বছর করে হাঁফিয়ে যাননি। নিজের উপস্থাপনাতে দশে দশ।

বয়স ৪৬। কিন্তু গ্ল্যামার এক ফোটাও গ্ল্যামার কমেনি দিদির। দিদির এই গ্ল্যামারের রহস্য হল উচ্ছের জুস। তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস পান করে। সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিনের নানা মুহূর্ত নিজের ফ্যানেদের সাথে শেয়ার করেছেন। তাঁর মধ্যে একটি সাজ সবচেয়ে বেশী নজর কেড়েছে ভক্তদের। মাথায় গাদা ফুলের মালা। সবুজ হল্টারনেক ব্লাউজ ও মেরুন রঙের শাড়িতে জন্মদিনে দেখা গিয়েছিল তাঁকে। জন্মদিনের থিম ছিল চামেলি। আর সেখানে বন্ধুদের সাথে ‘রানি মেরে সাথ, মাল ফুক ফুক লে’, গানে তুমুল নাচলেন তিনি। এই নাচ ইনস্টাগ্রামে বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়েছিল আর সেই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় হয় এ হয়।

দুর্গাপুজোতেও নানান ভিডিয়ো ও ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। এরপর নিজের নতুন রিল শেয়ার করলেন অভিনেত্রী। এবার নায়িকা লাল টপ৷ এবং চোখে কমলা সানগ্লাজ পড়ে নেচে উঠলেন অভিনেত্রী। টাইগারের স্টুডেন্ট অফ দ্যা ইয়ারের হুপহাপ গানে তুমুল নাচলেন অভিনেত্রী। এই নাচ দেখেই বোঝাই যাচ্ছে বেশ ফুড়ফুড়ে মেজাজে আছেন অভিনেত্রী। আর এই নাচ রীতিমতো ভাইরাল। দিন দিন আরো হিট হয়ে উঠেছেন রচনা ব্যানার্জি।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media