whatsapp channel

VIDEO: চটকদার গানে সালোয়ার উড়িয়ে জমিয়ে নাচ স্বপ্নার, ঘাম ঝরানো ভিডিও ভাইরাল

অভিনয় থেকে শুরু করে নাচ, গান সবেতেই স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) জুড়ি মেলা ভার। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এই নামটা অত্যন্ত জনপ্রিয়। তিনি মঞ্চে উঠলেই দর্শকাসনে শোরগোল পড়ে যায়। তাঁর…

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় থেকে শুরু করে নাচ, গান সবেতেই স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) জুড়ি মেলা ভার। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এই নামটা অত্যন্ত জনপ্রিয়। তিনি মঞ্চে উঠলেই দর্শকাসনে শোরগোল পড়ে যায়। তাঁর নাচের সময়ে ওড়ে টাকা! হরিয়ানভি গানে স্বপ্নার নাচ এখনো দেখেননি এমন মানুষ খুব কমই আছেন। আসলে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় স্বপ্নার স্টেজ পারফরম্যান্সের ভিডিও। আর এক একটি ভিডিওতে ভিউ ছাড়ায় লক্ষের গণ্ডি।

তাঁর অপর নাম ‘হরিয়ানভি কুইন’। স্বপ্না জনপ্রিয়তার শীর্ষেই ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানেই নাচতে দেখা যায় তাঁকে। পাশাপাশি ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। বলিউডের চটকদার গানের সঙ্গে তাঁর ঠুমকা দেখার জন্য অপেক্ষা করে থাকেন অনেকেই। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়।

VIDEO: চটকদার গানে সালোয়ার উড়িয়ে জমিয়ে নাচ স্বপ্নার, ঘাম ঝরানো ভিডিও ভাইরাল

স্বপ্নার যেকোনো নাচের ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। এখন আর স্টেজ শো করেন না বটে স্বপ্না, কিন্তু তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। স্বপ্নাকে আরো একবার আগের ফর্মে মঞ্চে দেখার জন্যও অনুরোধ করেন অনেক দর্শক। তবে স্বপ্না চৌধুরী আপাতত ব্যস্ত নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়ে। মঞ্চে ফেরার সম্ভাবনা তাঁর আর নেই বললেই চলে। তবে তিনি এত বছর ধরে এত শো করেছেন সেগুলির ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি স্বপ্নার এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ইউটিউবে ‘টশন হরিয়ানভি’ চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই ভিডিওটি। মাত্র এক বছর আগেই ডান্স ভিডিওটি শেয়ার করা হয়েছিল এই চ্যানেলে। এই এক বছরের মধ্যেই ৫৮ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। নেটিজেনরাও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন স্বপ্নার দুরন্ত নাচের ভিডিও।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই