পরনে অত্যন্ত সাদামাটা পোশাক, দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় তাক লাগালেন ভাই-বোনের জুটি

Avatar

HoopHaap Digital Media

সুকুমার রায় বহুদিন আগে লিখেছিলেন ‘ক্ষুধার রাজ্যে পৃথিবী গদ্যময়, পূর্ণিমার চাঁদ যেন ঝলসানো রুটি’।পেটভর্তি খাবার না থাকলেও যে নিজের মনের ইচ্ছাকে সম্পূর্ণ ভাবে প্রকাশ করা যায়, মনের জোর যদি থাকে, সেই জোর থেকেই সামনের দিকে এগিয়ে চলা যায়, এটাকে একেবারে প্রমাণ করে দিয়েছেন দুই যুবক যুবতী। কুড়েঘরের সামনে এক হাঁটু জলে উদিত নারায়ণের গাওয়া ‘তু যাব যাব মুজকো পুকারে’ হিন্দি গানের সঙ্গে রীতিমতো তাল মিলিয়ে নিয়েছে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই দুজনে।

সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এমন অসাধারণ ভিডিও দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। কোনরকম শিক্ষকের কাছে ছাড়াই না শিখে খুব সাধারণ পোশাকে সাধারণ পারিপার্শ্বিক পরিস্থিতিতে কি করে এত সুন্দর নাচ কে পরিবেশন করা যায় অনেকেই বুঝতে পারছেনা প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

তাইতো ইউটিউবে যতবার এদের ভিডিও ছাড়া হয়, ততবার একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। প্রতিভা থাকলে তা একদিন ঠিক প্রকাশ পাবেই। আর বর্তমান প্রজন্মের এই প্রতিভা প্রকাশের একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যদি কোনো একটি ভিডিও একবার ভাইরাল হয়ে যায়, তো তার প্রতিভাকে আজকে রাখা খুব মুশকিল। আগেকার দিনের এই সমস্ত প্রতিভা প্রকাশের একমাত্র জায়গা ছিল টেলিভিশনের পর্দা। সেখানে অডিশনের জন্য থাকতো লম্বা লাইন। সবাই চান্স পেতেননা। আর এই ভাবেই প্রতিভা নষ্ট হয়ে যেত।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Avatar

Leave a Comment