whatsapp channel

Short Film: বয়স্ক স্বামীর কাছে সুখ না পেয়ে গৃহবধূ জড়ায় পরকীয়ায়, প্রাইভেসি খুঁজে দেখুন এই বাংলা শর্টফিল্ম

ডিজিটালাইজেশন এর প্রভাব বর্তমানে ব্যাপক ভাবে পড়েছে বিনোদন জগতে। বিনোদনের মাধ্যম ক্রমেই ডিজিটাল হয়ে উঠছে। সিনেমা সিরিয়ালের জায়গা নিচ্ছে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film)। অধিকাংশ দর্শকই এখন এই দু…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ডিজিটালাইজেশন এর প্রভাব বর্তমানে ব্যাপক ভাবে পড়েছে বিনোদন জগতে। বিনোদনের মাধ্যম ক্রমেই ডিজিটাল হয়ে উঠছে। সিনেমা সিরিয়ালের জায়গা নিচ্ছে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film)। অধিকাংশ দর্শকই এখন এই দু ধরণের বিনোদনের প্রতি আগ্রহ প্রকাশ করছেন। সময় বদলেছে, আর সেই সঙ্গে বদলেছে মানুষের পছন্দ অপছন্দ। বিশেষ করে বিনোদনের ক্ষেত্রে এই বদলটা খুব স্পষ্ট ভাবেই বোঝা সম্ভব।

বর্তমানে বিনোদনের বৈশিষ্ট্যের কথা বলতে গেলে এটাও উল্লেখ করতে হয় যে, অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে।

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। শর্ট ফিল্মের (Shot Film) মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে। কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে চোখ রাখলেই দেখা যাবে বাংলা, হিন্দি ভাষার মতো বহু শর্ট ফিল্ম।

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

সম্প্রতি এমনি একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে। কয়েক মাস আগে ইউটিউবে আপলোড করা হয়েছিল এই বাংলা ভাষার স্বল্প দৈর্ঘ্যের ছবিটি। শর্ট ফিল্মের নাম ‘বয়স্ক স্বামী’। নাম শুনেই বোঝা যাচ্ছে, পরকীয়ার গল্প উঠে আসতে চলেছে এই শর্ট ফিল্মে। ইতিমধ্যেই ২২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই শর্ট ফিল্মে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক