whatsapp channel

দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন মা মেয়ের জুটি, তুমুল ভাইরাল ভিডিও

অসাধারন নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় সবাইকে তাক লাগালেন মা ও মেয়ের জুটি। ছোটবেলা থেকে মায়ের হাত ধরে সমস্ত কিছু শেখা মায়ের নাচ দেখে নাচতে শেখা মায়ের হাতেই প্রথম অক্ষর জ্ঞান।…

Avatar

HoopHaap Digital Media

অসাধারন নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় সবাইকে তাক লাগালেন মা ও মেয়ের জুটি। ছোটবেলা থেকে মায়ের হাত ধরে সমস্ত কিছু শেখা মায়ের নাচ দেখে নাচতে শেখা মায়ের হাতেই প্রথম অক্ষর জ্ঞান। মায়ের কোলে ঘুমপাড়ানি গান শুনেই প্রথম গুনগুন করে গান শেখা। প্রত্যেকটি সন্তানের জীবনে মায়ের অনেকখানি ভূমিকা থাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়েছে। সারাদিনের সংসারের কাজ সামলেও মা পাল্লা দিয়ে মেয়ের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন। এই থেকেই বোঝা যায়, যে ইচ্ছা থাকলেই নিজের প্রতিভাকে বজায় রাখা যায়।

সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হওয়া এই ভিডিওটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকে। ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।মা ও মেয়ের অসাধারণ এই নৃত্য পরিবেশনা প্রত্যেকের আদর্শ হতে পারে। বিশেষ করে যে সমস্ত মেয়েরা সংসারের চাপে নিজের প্রতিভাকে ভুলতে বসেন তারা এটি দেখে শিখতে পারেন। মনের জোর থাকলে আর ইচ্ছা থাকলে সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে যাওয়া যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media