whatsapp channel

রইলো না আর গোপন কিছু, ঘনিষ্ঠ দৃশ্যে আরও একবার ফাটিয়ে দিলেন নওয়াজউদ্দিন

হিন্দি সিনে ইন্ডাস্ট্রিতে নওয়াজউদ্দিন সিদ্দিকি হলেন এক উজ্জ্বল নক্ষত্র। নাহ, কোনো হিরো মেটেরিয়াল নেই ঠিকই অথচ একা একটা গল্প এগিয়ে নিয়ে যেতে সক্ষম। প্রচলিত হিরোদের মতন তার তেমন কোনো হাইট,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

হিন্দি সিনে ইন্ডাস্ট্রিতে নওয়াজউদ্দিন সিদ্দিকি হলেন এক উজ্জ্বল নক্ষত্র। নাহ, কোনো হিরো মেটেরিয়াল নেই ঠিকই অথচ একা একটা গল্প এগিয়ে নিয়ে যেতে সক্ষম। প্রচলিত হিরোদের মতন তার তেমন কোনো হাইট, গায়ের রং এবং বডি নেই, অথচ এই মানুষটা যখন ক্যামেরার সামনে আসেন বোঝাই যায়না কোনটা অভিনয় আর কোনটা সত্যি। আসলে নওয়াজউদ্দিন (Nawazuddin Siddiqui) হলেন সেই মানুষ যাকে এককথায় গুণী শিল্পী বলা যায়। সম্প্রতি, তার একটি পুরনো সিনেমা চর্চায় এসেছে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার যুগে অনেকসময় পুরনো জিনিস ঘুরেফিরে আসে। মাঝেমধ্যেই পুরনো মিউজিক ভিডিও বা কমেডি বা থ্রিলার ভিডিও ভাইরাল হয়। সেরকমই নওয়াজউদ্দিন সিদ্দিকির একটি পুরনো সিনেমার ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

যেই ভিডিও নিয়ে আজ কথা হচ্ছে এই প্রতিবেদনে, সেই সিনেমার নাম Monsoon Shootout। ২০১৩ সালে মুক্তি পায় সিনেমাটি। এটি মূলত অ্যাকশন থ্রিলার। মুখ্য চরিত্রে ছিলেন বিজয় ভার্মা (Vijay Varma) ও শ্রীজিতা দে ( Sreejita De)। গল্পে, নওয়াজউদ্দিন একজন ভিলেন, চরিত্রের নাম শিবা। অন্যদিকে, বিজয় ভার্মা হলেন পুলিশ অফিসার। টানটান উত্তেজনায় ভরপুর এই গল্পে রয়েছে মারকাটারি অ্যাকশন, নিয়ম নীতি ও রগরগে দৃশ্য। আপনি এখন ইউটিউবে গিয়ে ছবিটির কিছু অংশ দেখতে পারেন, যেটা আমরা প্রতিবেদনের শেষে যুক্ত করছি।

Advertisements

এই Monsoon Shootout গল্পে নওয়াজউদ্দিনের অভিনয় ছিল দুর্দান্ত। ভিলেনের চরিত্রে তার অভিনয় দেখলে অবাক হবেন। যদিও নওয়াজউদ্দিন বিগত বছর ধরে বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। একটা সময় হোটেলের রাঁঝুনি এবং ওয়াচম্যান হিসাবেও কাজ করেছিলেন এই অভিনেতা, এখন তার ছবি পিছু পারিশ্রমিক প্রায় ৬ কোটি। শুধু Monsoon Shootout নয়, গ্যাংস অব ওয়াসিপুর, তালাশ, স্যক্রড গেমস এর মতন অসংখ্য সিনেমা ও সিরিজ যদি দেখে থাকেন তাহলে এই অভিনেতার প্রেমে পড়ে যাবেন। সম্প্রতি, এই অভিনেতা অবশ্য ট্রোলিং এর মুখোমুখি হয়েছেন সন্তান বয়সী মেয়ের সঙ্গে স্ক্রিনে চুম্বন দৃশ্য করার জন্য, পাশাপশি ব্যাক্তিগত জীবন নিয়েও একটা বড় সমস্যার মধ্যে রয়েছেন। এরপরেও, নওয়াজ যখন রোল, ক্যামেরা, অ্যাকশন এর মুখোমুখি হন দর্শকদের মাতিয়ে রাখেন তার অভিনয়ের জাদুতে।

Advertisements

whatsapp logo
Advertisements