whatsapp channel

Rashmika Mandanna: অমিতাভ বচ্চনের সামনে নার্ভাস হয়ে গিয়েছিলাম: রশ্মিকা মন্দানা

‘পুষ্পা: দ্য রাইজ’-এর দৌলতে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) বর্তমানে ন্যাশনাল ক্রাশ। আগামী বছর আসতে চলেছে এই ফিল্মের সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল’। সেখানেও দেখা যাবে রশ্মিকাকে। তবে তার আগেই ‘গুডবাই’-এর…

Avatar

Advertisements
Advertisements

‘পুষ্পা: দ্য রাইজ’-এর দৌলতে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) বর্তমানে ন্যাশনাল ক্রাশ। আগামী বছর আসতে চলেছে এই ফিল্মের সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল’। সেখানেও দেখা যাবে রশ্মিকাকে। তবে তার আগেই ‘গুডবাই’-এর মাধ্যমে বলিউড ওয়েলকাম করল রশ্মিকার। হিন্দি ফিল্ম ‘গুডবাই’ রশ্মিকার জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফিল্ম হতে চলেছে। কারণ হিন্দি ডেবিউ -এ তিনি স্ক্রিন শেয়ার করলেন ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথে। রশ্মিকাও তা বুঝতে পেরেছিলেন। ফলে প্রথম থেকেই তিনি ছিলেন নার্ভাস।

Advertisements

বিগ বি-র সাথে প্রথম দেখা প্রসঙ্গে বলতে গিয়ে রশ্মিকা জানিয়েছেন, তিনি দরজার সামনে দাঁড়িয়ে অমিতাভের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু অমিতাভ ভিতরে ঢুকে গিয়েছিলেন তাঁকে পাত্তা না দিয়ে। হাসিমুখে রশ্মিকা দাঁড়িয়ে থাকলেও অমিতাভ তাঁকে সৌজন্যবোধ দেখানোর প্রয়োজন মনে করেননি। কিন্তু উচ্ছ্বসিত রশ্মিকার মনে হয়েছিল, এখনও সঠিক সময় আসেনি। তবে অমিতাভকে তাঁর অত্যন্ত কঠিন স্বভাবের বলে মনে হয়েছিল। রশ্মিকা পরে নিজেই এগিয়ে গিয়ে অমিতাভের সাথে পরিচয় করেন।

Advertisements

রশ্মিকা তাঁকে বলেন, ‘গুডবাই’ ফিল্মে তিনি অমিতাভের মেয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন। রশ্মিকার নার্ভাস লাগছিল। কারণ বড় অভিনেতাদের সাথে কাজ করার ক্ষেত্রে চরিত্রটি নিপুণ ভাবে ফুটিয়ে তোলার দায়িত্ব বোধ থাকে। কিন্তু অমিতাভ তাঁকে অনুপ্রাণিত করেছেন বলে জানিয়েছেন রশ্মিকা। ফিল্মে বাবা-মেয়ের ভূমিকায় অভিনয় করতে গিয়ে বর্তমানে অমিতাভের সাথে রশ্মিকার সম্পর্ক অনেকটাই সহজ হয়ে গিয়েছে। রশ্মিকা বুঝতে পেরেছেন, অমিতাভ কঠিন নন, অমায়িক।

Advertisements

তবে সবেমাত্র দ্বিতীয়বার করোনা থেকে সুস্থ হওয়ার ফলে ‘গুডবাই’-এর ট্রেলার লঞ্চে সশরীরে থাকতে না পারলেও ভার্চুয়ালি উপস্থিত ছিলেন অমিতাভ। বিকাশ বহেল (Vikas Bahl) পরিচালিত ফিল্ম ‘গুডবাই’ আগামী 7 ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

Advertisements

whatsapp logo
Advertisements