whatsapp channel

VIRAL: লাল শিফন শাড়ি ও প্রিন্টেড ব্লাউজ পরে দুর্দান্ত নাচলেন আঙ্গুরি ভাবী, হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

হঠাৎই শিল্পা শিন্ডে (Shilpa Shinde) জনপ্রিয় সিরিয়াল ‘ভাবীজি ঘর পর হ্যায়’ ছেড়ে সরে গিয়েছিলেন। সেই সময় ওই সিরিয়ালের ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন বিকাশ গুপ্তা (Vikas Gupta)। বিকাশের প্রতি শিল্পার অভিযোগ ছিল,…

Avatar

Advertisements
Advertisements

হঠাৎই শিল্পা শিন্ডে (Shilpa Shinde) জনপ্রিয় সিরিয়াল ‘ভাবীজি ঘর পর হ্যায়’ ছেড়ে সরে গিয়েছিলেন। সেই সময় ওই সিরিয়ালের ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন বিকাশ গুপ্তা (Vikas Gupta)। বিকাশের প্রতি শিল্পার অভিযোগ ছিল, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাঁকে সরিয়ে দেওয়ার। পরবর্তীকালে বিগ বসের ঘরে শিল্পা ও বিকাশের বাগবিতন্ডার সময় জানা যায়, আদৌ শিল্পার অপসারণে বিকাশের হাত ছিল না। পরে বিকাশ ও শিল্পার বন্ধুত্ব হয়ে যায়। এরপর বেশ কয়েকটি টেলিভিশন শোয়ে শিল্পাকে সঞ্চালনা করতে দেখা গেছে। কিন্তু সবাইকে অবাক করে এবার বোল্ড লুকে ভাইরাল হলেন শিল্পা।

Advertisements

দর্শকদের অধিকাংশ তাঁকে চেনেন ‘আঙ্গুরি ভাবি’ নামে। ‘ভাবীজি ঘর পর হ্যায়’ সিরিয়ালে এটি ছিল তাঁর স্ক্রিননেম। সোশ্যাল মিডিয়ায় শিল্পা যথেষ্ট সক্রিয়। সম্প্রতি তিনি শেয়ার করেছেন তাঁর একটি ভিডিও। ভিডিওতে শিল্পার পরনে রয়েছে লাল পোলকা ডট দেওয়া সাদা রঙের শিফন শাড়ি যার আঁচল গাঢ় লাল রঙের ও লাল পোলকা ডট দেওয়া সাদা ব্লাউজ। শাড়িটি সামনে আঁচল করে পরা। চুল খোলা। শিল্পাকে দেখলে হঠাৎই ভুতগ্রস্তের মতো মনে হতে পারে। কিন্তু প্রকৃতপক্ষে, এটি ছিল ‘ভাবীজি ঘর পর হ্যায়’ সিরিয়ালের দৃশ্য। হাতে লাল চুড়ি, গলায় মঙ্গলসূত্রে সত্যিই সুন্দরী আঙ্গুরী ভাবি। ভিডিওতে দেখা যাচ্ছে, আঙ্গুরীর নাচ দেখে রীতিমত চমকে গিয়েছেন রাস্তায় দাঁড়িয়ে থাকা রিকশাওয়ালাও।

Advertisements

সলমান খান (Salman Khan) ও জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez) অভিনীত ফিল্ম ‘কিক’-এর বিখ্যাত গান ‘ইয়ার না মিলে’-র সাথে নাচছেন শিল্পা। এই পুরানো ডান্স ভিডিওটি শেয়ার করে শিল্পা ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি কি এই ধরনের নাচ করে ‘ঝলক দিখলা যা’ জিতে যাবেন! মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে শিল্পার ভিডিও। প্রিয় আঙ্গুরী ভাবিকে আবারও স্বমহিমায় ফিরতে দেখে অত্যন্ত খুশি হয়েছেন তাঁর অনুরাগীরাও।

Advertisements

প্রসঙ্গত, শিল্পা অংশগ্রহণ করেছেন তারকাখচিত ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-য়। অপেক্ষা ট্রফির বিজেতা কে হবেন! ‘বিগ বস 11’-এর বিজেতা অবশ্য শিল্পাই হয়েছিলেন। সম্প্রতি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পৌরুষপুর’-এ সাহসী দৃশ্যে অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছেন শিল্পা।

Advertisements

whatsapp logo
Advertisements