সন্তানদের প্রতি খুনের হুমকি, মানসিকভাবে বিধ্বস্ত করণ! ভেঙে পড়েছেন কান্নায়

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া নেটিজেনরা এবং অন্যান্য তারকারাও কিছু পরিচালকদের ওপর আঙুল ওঠায়। সোশ্যাল মিডিয়ায় তারপর থেকেই তাদের নিয়ে বেশ ভালোমতোই চর্চা হচ্ছে, বিশেষত মহেশ ভাট, করন জোহার, সঞ্জায় লিলা ভানসালি, একতা কাপুর এর মত পরিচালকদের। মুম্বাই পুলিশ কিছু পরিচালক এবং তারকাদের জিজ্ঞাসাবাদ করেছেন। সুশান্ত সিং রাজপুত 14 ই জুন তার বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন। কিন্তু অনেকেরই বিশ্বাস তিনি আত্মহত্যা করেননি তাতে কেউ খুন করেছে। এছাড়াও সিবিআই বলেছে তিনি আত্মহত্যা করেননি তাকে কেউ মেরেছে।

এরপর থেকেই পরিচালকদের চর্চা হতে শুরু করে ও বিভিন্ন তথ্য উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। পরিচালকদের মধ্যে বিশেষ করে করন জোহরকে দায়ী করছে অনেকেই। স্টার কিডস জায়গা দেওয়ার জন্য এই পরিচালক সুশান্ত সিং রাজপুত এর মতো ভালো অভিনেতাকে জায়গা করে দেননি। আলিয়া ভাট, অনন্যা পান্ডে মত স্টার কিডস এর সঙ্গে নাম জড়িয়েছে এই পরিচালকের।

সুশান্তর মৃত্যুর পর তিনি তার ইনস্টাগ্রামে দুঃখ প্রকাশ করে তারপর থেকেই তাকে নিয়ে চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। কমেন্টে অনেকেই বিভিন্ন ধরনের কথা বলতে শুরু করে। অভিনেতার মৃত্যুর পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। তারপর সোশ্যাল মিডিয়ায় তাকে বিভিন্ন রকম ভাবে ট্রোল করা হয়। এছাড়াও তার ছবি ব্যান্ড করে দেওয়ার কথা বলেন অনেক মানুষ। এই কারণেও তিনি আরো মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে।

করনের এক কাছের বন্ধু তার সম্বন্ধে ইন্টারভিউতে বলেছেন, “করণের মানসিক অবস্থা একেবারেই ভাল নেই। মাঝে মাঝেই বলছেন, ‘আমি কি করেছি? আমার দোষটা কোথায়? যে ভাবে মানুষ আমার বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলছে, তাতে আমি উঠে দাঁড়াবার শক্তি হারাচ্ছি”। তিনি আরো বলেছেন যে পরিচালক সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ছিল কিন্তু এখন আর তাকে একটাও পোস্ট করতে দেখা যায় না। তার তার তিন বছরের বাচ্চাকে হুমকি দেয় সোশ্যাল মিডিয়ায়। এই বলে বলে তিনি বারবার কেঁদে ফেলছেন এবং মানসিকভাবে দুর্বল হয়ে পড়ছেন।

Avatar

Leave a Comment