whatsapp channel

Sairity Banerjee: মাথায় ঘোমটা দিয়ে ঘুরতে হয়! বিহারি শ্বশুরবাড়ির কথা বলে ট্রোলড সৈরিতী

বেশ কিছু দিনের বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন সৈরিতী বন্দ্যোপাধ্যায় (Sairity Banerjee)। ছোটপর্দার জনপ্রিয় নায়িকা মাঝে মা হওয়ার জন্য কিছু দিন দূরে ছিলেন লাইট ক্যামেরা অ্যাকশনের থেকে। এখন আবারো পুরো…

Nirajana Nag

Nirajana Nag

বেশ কিছু দিনের বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন সৈরিতী বন্দ্যোপাধ্যায় (Sairity Banerjee)। ছোটপর্দার জনপ্রিয় নায়িকা মাঝে মা হওয়ার জন্য কিছু দিন দূরে ছিলেন লাইট ক্যামেরা অ্যাকশনের থেকে। এখন আবারো পুরো দমে নিজের চেনা জায়গায় ফিরে এসেছেন তিনি। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এও এসেছিলেন সৈরিতী। সঙ্গে ছিলেন স্বামী রোহিত ঝা। কিন্তু দিদি নাম্বার ওয়ানে অভিনেত্রীর কিছু মন্তব্য নিয়ে শুরু হয়ে গিয়েছে ট্রোলিং।

অবাঙালিকে বিয়ে করেছেন সৈরিতী। তাঁর স্বামী রোহিত ঝা জন্মসূত্রে বিহারি। ভিন্ন সংষ্কৃতি হলেও দিব্যি মানিয়ে নিয়েছেন সৈরিতী। বরং নিজের শ্বশুরবাড়ির কিছু নিয়ম, রীতি নিয়ে যথেষ্ট গর্ব অনুভব করেন তিনি। দিদি নাম্বার ওয়ানে এসে সৈরিতী জানান, তাঁর শ্বশুরবাড়িতে এখনো নিয়ম আছে যে স্বামীর থেকে যাঁরা বড় তাঁদের সামনে মাথায় ঘোমটা দিয়ে থাকতে হবে। শুনে রচনা রীতিমতো অবাক হলেও সৈরিতী জানান, তিনি এখনো শ্বশুরমশাই বাড়িতে এলেই ঘোমটা দিয়ে থাকেন।

Sairity Banerjee: মাথায় ঘোমটা দিয়ে ঘুরতে হয়! বিহারি শ্বশুরবাড়ির কথা বলে ট্রোলড সৈরিতী

এর মাঝেই সৈরিতীর স্বামী রোহিত ঝা বলে ওঠেন, সবসময় যে শাড়ি পরতেই হবে এরম কোনো ব্যাপার নেই। সালোয়ার কামিজ পরলেও একটা কাপড় মাথায় দিয়ে রাখলেই হবে। সৈরিতী আরো বলেন, এই সংষ্কৃতিটা তাঁর শ্বশুরবাড়িতে এখনো আছে। আর এটা তাঁর বেশ ভালোও লাগে। কারণ দাদু দিদার কাছ থেকে ছোটরা অনেক কিছু শেখে। তাঁরা বাড়ি থেকে বেরোনোর সময়ে বড়দের প্রণাম করে বেরোন। তখন তাঁর মেয়েও ছুটে গিয়ে আগে প্রণাম করে। কিন্তু সৈরিতীর এই মন্তব্য নেটিজেনদের একাংশের মোটেই পছন্দ হয়নি। এমনকি কয়েকজন কটাক্ষ করেছেন, এখন বিহারিদের থেকে বাঙালিকে সংস্কৃতি শিখতে হবে!

প্রসঙ্গত, ২০১৪ সালে রোহিতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সৈরিতী। ভিন্ন সংস্কৃতি হওয়ায় তাঁদের বিয়েতেও যে বেশ কিছু বাধা এসেছিল সেটাও দিদি নাম্বার ওয়ানে জানান অভিনেত্রী। ‘নিশির ডাক’ সিরিয়ালে কাজ করার সময়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় অভিনয় থেকে বিরতি নিতে বাধ্য হন সৈরিতী। তবে বর্তমানে আবারো সিরিয়ালে ফিরে এসেছেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই