Bengali SerialHoop Plus

Boron: এ কেমন আবদার! তিথিকে না ছুঁয়ে রুদ্রিক কি পারবে ফুলশয‍্যা করতে? রইল ভিডিও

‘বরণ’-এর স্লট পরিবর্তিত হওয়ার কারণে কিছুদিন আগেই সিরিয়ালটি নেটদুনিয়ায় ট্রোল হয়েছিল। এবার সিরিয়ালটিতে এল এক অবিশ্বাস্য মোড়। রুদ্রিকের সঙ্গে বিয়ে হয়েছে তিথির। সড়ক দুর্ঘটনার সঙ্গে জড়িত রুদ্রিকের সঙ্গে বিয়ে হয়েছে তিথি। সে রুদ্রিকের অপরাধপ্রবণতার ঘোরতর বিরোধী। কিন্তু দীর্ঘদিন এক ছাদের তলায় থাকতে থাকতে রুদ্রিক ও তিথির মনের মিল হয়েছে। ফলে তারা আবারও নতুন করে বিয়ে করেছে।

কিন্তু তিথি এখনও পুরোপুরি রুদ্রিককে মেনে নিতে পারেনি। তার মনের মধ্যে দোটানা চলছে। এই কারণে সে রুদ্রিককে বলেছে, তাকে ফুলশয‍্যার রাতে ছুঁতে পারবে না রুদ্রিক। এই নিয়ে রুদ্রিকের সঙ্গে বাজিও ধরেছে তার বাড়ির লোক। তারাও বলেছে, তিথিকে না ছুঁয়েই রুদ্রিককে ফুলশয‍্যা পালন করতে হবে।

কিন্তু রুদ্রিকও একরোখা। সেও ভাবছে, তিথিকে ছুঁয়ে সে প্রমাণ করে দেবে, সে হারতে শেখেনি। দর্শকদের মনে এখন প্রশ্ন, এই হার-জিৎ কি রুদ্রিক ও তিথির প্রেমকে পরিণতি দিতে পারবে? রুদ্রিক কি সত্যিই তিথিকে ছোঁবে ফুলশয‍্যার রাতে?

‘বরণ’-এর প্রযোজক ব্লুজ। ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) পরিচালনা করছেন ‘বরণ’। রুদ্রিকের চরিত্রে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায় (Susmit Mukherjee) ও তিথির চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী পাল (Indrani pal)।

whatsapp logo