whatsapp channel
Bengali SerialHoop Plus

Fahim Mirza: বলিউডে পা রাখতে চলেছেন ‘মিঠাই’-এর রুদ্র! কি জানালেন অভিনেতা?

এই মুহূর্তে ‘মিঠাই’-এর চিত্রনাট্যে চলছে জমজমাট মোড়। এসিপি রুদ্রর বিয়ে নিয়ে এগিয়ে যাচ্ছে কাহিনী। কিন্তু এর মধ্যেই এসিপি রুদ্র ওরফে ফাহিম মির্জা (Fahim Mirza)-কে দেখা গেল ‘করুণাময়ী রানী রাসমণি’ -র পদ্মমণি ওরফে দিয়া চক্রবর্তী (Diya Chakraborty)-র সাথে হালকা মেজাজে। অপরদিকে টলিউডে রীতিমত গুঞ্জন, খুব শীঘ্রই বলিউডের এক নামী প্রযোজনা সংস্থার ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন ফাহিম।

দিয়ার সঙ্গে ফাহিমের প্রেমের গুজব উড়িয়ে দিয়ে ফাহিম জানালেন, তাঁদের ছয় বছরের বন্ধুত্ব। কাজের মাঝে সামান্য অবসর পেতেই তাঁরা একসঙ্গে আড্ডা দিতে গিয়েছিলেন। তবে তাঁদের সঙ্গে ছিলেন আরও এক বন্ধু। কিন্তু দিয়া ও ফাহিম একসঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং তা ভাইরাল হয়েছে। কিন্তু দিয়া ও ফাহিমের ছবি সামনে আসতেই তোলপাড় টেলিটাউন। ইন্ডাস্ট্রির অনেকে দাবি করেছেন, ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে একসময় ফাহিম, রাজা রামমোহন রায়ের চরিত্রে অভিনয় করতেন। সেই সূত্রেই দিয়া ও ফাহিমের সম্পর্ক তৈরি হয়েছে। অনেকে তাঁদের ছবির নিচে মজা করে লিখেছেন, শেষ অবধি রাজা রামমোহন রায়ের সঙ্গে পদ্মমণি!

তবে ফাহিমের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। বাস্তব জীবনে একসময় ফাহিমের সম্পর্ক থাকলেও তা ব্রেক-আপ হয়ে গিয়েছে। আপাতত তিনি কেরিয়ারে মন দিতে চান। ‘মিঠাই’-এর পাশাপাশি ‘কড়ি খেলা’-য় খল চরিত্র কৌশিকের ভূমিকায় অভিনয় করছেন ফাহিম। তিনি উচ্ছ্বসিত দুই ধরনের চরিত্রে অভিনয় করতে পেরে।

অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ‘অপরাজিত’ ফিল্মে চিদানন্দ দাশগুপ্ত (Chidananda Dasgupta)-র চরিত্রে অভিনয়ের জন্য ফাহিমকে প্রথমে সিলেক্ট করা হলেও পরে তাঁকে রিপ্লেস করে অন্য অভিনেতাকে নেওয়া হয়। তবে শোনা যাচ্ছে, বলিউডের এক প্রথম সারির পরিচালক অন্য ধারার ফিল্ম বানাতে চলেছেন। সেখানে দেখা যাবে ফাহিম সহ একঝাঁক বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের।

whatsapp logo