whatsapp channel

Madhumita Sarcar: নির্মীয়মান ফ্ল্যাট থেকে এই ভিডিও শেয়ার করলেন মধুমিতা

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে মধুমিতা সরকার (Madhumita Sarcar)। যার নাম খুব সহজেই জায়গা করে নেয় এই তালিকায়। সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি খুবই একটিভ। নিজের ব্যক্তিগত জীবন থেকে ঘোরাফেরা, ফ্যাশন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে মধুমিতা সরকার (Madhumita Sarcar)। যার নাম খুব সহজেই জায়গা করে নেয় এই তালিকায়। সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি খুবই একটিভ। নিজের ব্যক্তিগত জীবন থেকে ঘোরাফেরা, ফ্যাশন সবকিছু শেয়ার করেন নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেল থেকে। ফের আবারো নতুন একটি গ্রিলস ভিডিও আপলোড করেছি অভিনেত্রী। আর যার ইতিমধ্যেই ভাইরাল দুনিয়ায়।

অনির্বাণ ভট্টাচার্য্য (Anirban Bhattacharyya) -র গানের পরে মুক্তি পেল ‘দিলখুশ’ (Dilkhush) -এর নতুন গান, ‘সজনী’। আর এই নতুন গানে রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। একটি নির্মিয়মান ফ্ল্যাটে দাঁড়িয়ে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরনে পার্পল রংয়ের অবসোল্ডার ওয়ান পিস। পায়ে হোয়াইট শু। একদম স্টাইলিশ লুকে দেখা গেছে অভিনেত্রীকে। তার সাথে ক্যাপশনে লেখা, ‘নতুন চ্যালেঞ্জ’। এবং সেখানে তিনি সমস্ত তার অনুগামীদের এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করার জন্য আবেদন করেছেন।

আর এই ভিডিও ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ভক্তদের প্রশংসা কুড়িয়েছে। অভিনেত্রী তার লুকস ফ্যাশন স্টেটমেন্ট এবং ফ্রিজ থেকে মুগ্ধ নেটিচানরা কমেন্টে করেছেন সকলেই প্রশংসা। অনেকেই যেমন আগুন এবং ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স, অনেকেই আবার লিখেছেন নানা প্রশংসাসূচক শব্দ। তবে অনেকেই নানা কটাক্ষ করেছেন ভিডিও দেখে। একজন লিখেছেন, ‘আজকাল অভিনেত্রীদের কোনো গ্র্যাভিটি নেই, যেখানে সেখানে নাচ করে বেড়াচ্ছে’।

মধুমিতা সরকার। যার শুরুটা হয়েছিল পাখি সিরিয়াল থেকে ছোট পর্দায়। তবে টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দায় এখন দাপিয়ে কাজ করছেন তিনি। হাতে একাধিক নতুন প্রজেক্ট। তার সাথে নিজেকে নিয়ে খুবই ব্যস্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই থাকেন একটি এবং সোশ্যাল মিডিয়ায় খুব ভালোভাবেই অনুরাকিদের সাথে তার মুহূর্ত আনন্দ উদযাপন করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা