Hoop PlusTollywood

Mimi Chakraborty: কালো রঙের নেটের পোশাকে নজরকাড়া মিমি, নেটদুনিয়ার উত্তাপ বাড়িয়ে ভাইরাল সাংসদ-অভিনেত্রী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত মুভি ‘রক্তবীজ’ রিলিজ করেছে পুজোর সময়। এই মুভির বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’ -এ মিমির বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে খুব শীঘ্রই পুজোর মরসুম শেষ হয়ে আসতে চলেছে ক্রিসমাসের মরসুম। এর মধ্যেই সপ্তাহান্তে ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে মিমি শেয়ার করলেন তাঁর আপকামিং পার্টি লুক।

এদিন মিমির পরনে ছিল কালো রঙের শর্ট ড্রেস। ড্রেসটি বডিকন। এই ড্রেসে কোনো কারুকার্য না থাকলেও ড্রেসের উপরের কেপটি ছিল নজরকাড়া। কালো নেটের তৈরি কেপ জুড়ে ছিল সাদা রঙের স্টোনের কারুকার্য। কেপের স্লিভও যথেষ্ট ঢিলেঢালা। ড্রেসটির সাথে মিমির মেকআপ যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে দুই চোখের গ্রে আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। ঠোঁট রেঙেছে রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। কাঁধ অবধি খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কেপটি যথেষ্ট গর্জাস। ফলে মিমি পোশাকের সাথে কোনো অলঙ্কার না পরলেও তাঁর ডান হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের আংটি। ছবিগুলি শেয়ার করে মিমি ক্যাপশনে কয়েকটি কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

মিমির সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। সম্প্রতি বলিউডে ডেবিউ করেছেন মিমি। ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে রিলিজ করেছে হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy)।

এছাড়াও বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন মিমি। ‘রক্তবীজ’-এর জন্য মিমি ফিরিয়ে দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)-র ‘দশম অবতার’-এর প্রস্তাব। এমনকি শোনা যাচ্ছে, হিন্দি ফিল্ম ‘ইয়ারিয়াঁ টু’ থেকেও বাদ পড়েছিলেন মিমি।

Related Articles