BollywoodHoop PlusReality show

‘ফুলশয্যার রাতেও মার খেয়েছি’ অভিযোগ পুনমের, ‘পুরুষ মানুষ মেজাজ হারাবেই’ সাফাই স্বামীর

পুনম পান্ডে ইন্টারনেট মিডিয়াতে একটি বিতর্কিত নাম। তাঁর খোলামেলা রূপের জন্য তিনি বহুলভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত ‘লক আপ’-এ এসে স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বিষোদগার করেন তিনি।

গত ২০২০ সালের জুলাই মাসে তাঁরা বাগদান সম্পন্ন করেন। সেপ্টেম্বরে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেপ্টেম্বর মাসে তাঁরা মধুচন্দ্রিমার জন্য গোয়ার পাড়ি দেন। সেখানে পুনম তাঁর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন।দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। গত নভেম্বর মাসে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগে তাঁর স্বামীকে গ্রেফতার করেন মুম্বই থানার পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছিল বলে জানা যায়। তাঁর সহ প্রতিযোগী করণবীর বোহরাকে এই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান তিনি।

‘স্যামের নির্দেশ অমান্য করে নিজের মতো যে কোনও ঘরে থাকতে পারতাম না। একা সময় কাটানোর অধিকার ছিল না।’’ মন্তব্য করেন পুনম।

অবশ্য থামেন নি তাঁর স্বামী স্যাম বম্বেও। পুনমের বিরুদ্ধে তিনিও বিস্ফোরক হয়ে ওঠেন। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খোলেন স্যাম। তিনি বলেন, “আমার মতে, নির্যাতন নানা ভাবে হতে পারে। ছেলেরাও নানাভাবে অত্যাচারের শিকার হয়। এক সময়ে তারা মেজাজ হারাবেই। আমাদের মধ্যে অশান্তি প্রথমে আমি শুরু করিনি।”

মধ্যস্থতার দরজা তিনি খোলা রাখছেন। তিনি বলেন,”পুনম আমার স্ত্রী। ও হয়তো আমাদের সাত পাক ঘোরাটাকে গুরুত্ব দেয় না। কিন্তু আমি দিই। ও যখনই ফিরে আসুক, ওর জন্য আমার মনের দরজা সব সময় খোলা থাকবে। আমার স্ত্রীর মধ্যে সব গুণ আছে। শুধু বিশ্বস্ততা নেই।”

whatsapp logo