whatsapp channel
Bengali SerialHoop Plus

পুজোর আগে বিচ্ছেদের ধুম, সংসার ভাঙছে ইন্দ্রাশিস-সৌরভীর!

আবারো এক টেলি তারকার সম্পর্ক ভাঙার গুঞ্জনে ছয়লাপ স্টুডিওপাড়া। বিয়ে ভাঙছে পর্দার ‘লালন’ ওরফে অভিনেতা ইন্দ্রাশিস রায় (Indrasish Roy) এবং তাঁর স্ত্রী সৌরভী তরফদারের (Souravi Tarafdar)। টেলিপাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এমনি কানাঘুষো। বিয়ের মোটে দু বছর হয়েছে তাঁদের। এর মধ্যেই নাকি সম্পর্কে ফাটল ধরতে শুরু করেছে ইন্দ্রাশিস সৌরভীর।

গুঞ্জন বলছে, বেশ কিছুদিন ধরেই নাকি সমস্যা চলছে দুজনের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় আগের মতো আর একসঙ্গে ছবি শেয়ার করেন না তাঁরা। বর্তমানে সোশ্যাল মিডিয়া একটা মানুষের মনের প্রতিচ্ছবিকে তুলে ধরে অনেকাংশেই। ইন্দ্রাশিস সৌরভীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখেই সন্দেহটা গাঢ় হচ্ছে নেটিজেনদের। এমনকি এও শোনা যাচ্ছে, অভিনেতা নাকি ইন্ডাস্ট্রির মধ্যেই অন্য এক সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

এক্ষেত্রে রটনাই কি ঘটনা নাকি সবটাই গুজব? সংবাদ মাধ্যমের তরফে ইন্দ্রাশিসকে প্রশ্ন করা হলে তিনি অবশ্য পুরো বিষয়টার সত্যতা অস্বীকার করেছেন। নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। এই মুহূর্তে স্টার জলসায় নতুন শুরু হওয়া ‘জল থই থই ভালোবাসা’য় অভিনয় করছেন ইন্দ্রাশিস। তাঁর স্ত্রী সৌরভী অবশ্য অভিনয় ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন কোনো ভাবেই। তিনি একটি বেসরকারি সংস্থায় কর্মরত।

ইন্দ্রাশিস সৌরভী অবশ্য একা নন, গত কয়েক দিনের মধ্যেই একাধিক জুটির মধ্যে ভাঙন ধরার খবর এসে পৌঁছেছে ইন্ডাস্ট্রি থেকে। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং তাঁর স্ত্রী মধুরিমা গোস্বামীর মধ্যে নাকি দূরত্ব সৃষ্টি হয়েছে। তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধুই একথা ফাঁস করেছেন। যদিও অনির্বাণ মধুরিমা কেউই নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে জনসমক্ষে কোনো কথা বলেন না। তাই বিষয়টা এখনো জল্পনার স্তরেই রয়েছে। এছাড়াও টেলিভিশনের মিষ্টি জুটি ঋত্বিক মুখোপাধ্যায় এবং শ্রীতমা মিত্রের প্রেমও ভেঙেছে বলে খবর ছড়িয়েছে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রীতমার সমস্ত ছবি মুছে ফেলেছেন পর্দার ‘সোমরাজ’। যদিও নিজেদের সম্পর্কে কোনোদিনই শিলমোহর দেননি তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই