BollywoodHoop Plus

‘ছিঁছোরে’ পেল জাতীয় সম্মান, পুরস্কার উৎসর্গ করা হল প্রয়াত Sushant Singh Rajput-কে

দিল্লির বুকে আজ, 25 শে অক্টোবর অনুষ্ঠিত হয়েছিল 67 তম জাতীয় পুরস্কার অনুষ্ঠান। এই অনুষ্ঠান আরও একবার উস্কে দিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর স্মৃতি। সুশান্ত অভিনীত ফিল্ম ‘ছিঁছোরে’ এদিন পেল সেরা হিন্দি ফিল্মের পুরস্কার। সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) প্রযোজিত ফিল্ম ‘ছিঁছোরে’-র পরিচালক ছিলেন নীতেশ তেওয়ারি (Nitesh Tewari)।

জাতীয় পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীতেশ ও সাজিদ। সাজিদ নিজের উপস্থাপিত বক্তব্যে জানিয়েছেন, তাঁরা একটি গর্বিত মুহূর্তের সাক্ষী। নীতেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সাজিদ সুশান্তের প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে ‘ছিঁছোরে’-র জন্য প্রাপ্ত জাতীয় পুরস্কার তাঁকে উৎসর্গ করেছেন। সাজিদের প্রোডাকশন হাউসের তরফেও সোশ্যাল মিডিয়ায় সাজিদ ও সুশান্তের একটি ছবি শেয়ার করে সাজিদের এই আবেগতাড়িত বক্তব্য তুলে ধরা হয়েছে। রেড কার্পেটের সময়েও সাজিদ ও নীতেশের কথায় উঠে এসেছিল সুশান্তের প্রসঙ্গ। তাঁরা বলেছিলেন, সুশান্তের দক্ষ অভিনয়ের জন্য আজ তাঁরা এই সম্মান পাচ্ছেন।

সুশান্ত ছাড়াও ‘ছিঁছোরে’-তে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor), বরুণ শর্মা (Varun Sharma), তাহির রাজ ভাসিন (Tahir Raj vasin) প্রমুখ। যুবসমাজ ও দুই প্রজন্ম নিয়ে তৈরি ফিল্ম ‘ছিঁছোরে’ বক্স অফিসে অত্যন্ত সফল হয়েছিল। কিন্তু সেই সময় থেকেই সুশান্ত ক্রমশ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যার সম্মুখীন হচ্ছিলেন। তাঁর জীবনে এসে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। এই সময় থেকেই সুশান্তের মাদকাসক্তির শুরু। এনসিবি সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী গত বছর লকডাউনের আগে রিয়া ও সুশান্ত প্রচুর নিষিদ্ধ মাদকের অর্ডার দিয়েছিলেন।

এরপরেই 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের রহস্যজনক মৃত্যু হয়। পরবর্তীকালে দুইবার পোস্টমর্টেম হলেও উঠে আসে আত্মহত্যার তত্ত্ব যা মানতে নারাজ তাঁর পরিবার। কারণ সুশান্তের মৃতদেহে ছিল একাধিক আঘাতের চিহ্ন। ফলে স্বাভাবিক ভাবেই আত্মহত্যার তত্ত্ব মানা যায় না। তবে এখনও অবধি সুশান্তের মৃত্যুর তদন্ত চলছে।

whatsapp logo