Advertisements

Rubel-Sweta: তীব্র গরমে জলের নীচে রোম্যান্সে মাতলেন রুবেল-শ্বেতা!

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ধারাবাহিকের সেট থেকে বাস্তব জীবনে প্রেমের পরিণতি। বাংলা হোক বা হিন্দি বিনোদন জগতে পর্দার নেপথ্য এই বিষয়টি নতুন কিছু নয়। আর বর্তমানে বাংলা ধারাবাহিকে এমনভাবেই নজর কাড়ে রুবেল-শ্বেতার প্রেমকাহিনী। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সেট থেকেই শুরু হয় তাদের বাস্তব জীবনের সম্পর্ক। প্রথম প্রথম সম্পর্কে ‘লুকাছুপি’ থাকলেও এখন আর তা নেই। এখন খুল্লামখুল্লা সম্পর্কে আছেন টেলি দুনিয়ার হিট জুটি রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

ছোট পর্দার এই দুই ‘লাভ বার্ডস’-এর প্রেমের কাহিনী নিয়ে নানা ‘গসিপ’ চলতেই থাকে নানা মহলে। এই সম্পর্কের কারণেই বেশিরভাগ সময় ‘পেজ-থ্রি’র শিরোনামে উঠে আসে তাদের নাম। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় দুজনেই। কখনো ভালোবাসার দিনে একে অপরকে দেওয়া উপহার নিয়ে তারা হাজির ভক্তদের সামনে; আবার কখনো কাছের মানুষের পরিবারের কোনো সদস্যের বিশেষ দিন উদযাপনের ছবি শেয়ার করে নেন ভক্তদের মধ্যে। আবার কখনো কখনো নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাগ করে নিতেও ভোলেন না এই ‘পাওয়ার কাপল’। আর এই তীব্র গরমের মাঝেও ভক্তদের সামনে প্রেমের কাহিনী লিখলেন রুবেল-শ্বেতা।

দক্ষিণবঙ্গের তাপমাত্রা এখন পেরিয়েছে ৪০-এর গন্ডি। তবে এই গরম যেন ছুঁতে পারেনি এই দুজনকে। তাদের মনে এখনো রঙিন বসন্ত। তাই হবু স্বামীর সঙ্গে সুইমিং পুলের নীল জলে জলকেলীতে মেতে উঠলেন রুবেলের হবু স্ত্রী শ্বেতা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। আর এই ভিডিওতে দেখা গেছে কোনো রিসর্টের সুইমিং পুলে আনন্দে মেতে উঠেছেন দুজন। অভিনেতার পরণে রয়েছে কমলা রংয়ের টিশার্ট, অন্যদিকে তার প্রেমিকার পরণে রয়েছে কালো ফুলস্লিভ টিশার্ট এবং কালো পায়জামা, চোখে রয়েছে সানগ্লাস। ভিডিওতে হবু স্ত্রীকে হাতে করে তুলে নিতে দেখা গেছে অভিনেতাকে, আবার জলের মধ্যেই কোলে তুলে নিতেও দেখা গেল। এককথায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত উদযাপনে আপাতত ব্যস্ত তারা।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে রুবেল দাস লিখেছেন, ‘আমরা দুজনে একসাথে থাকলেই এভাবে যাদু তৈরি হবে চিরদিন’। আর এই ভিডিও যেন সামাজিক মাধ্যমেও প্রেমের মরশুম তৈরি করেছে। কমেন্ট বক্সে এই জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আবার অনেকেই তাদের সম্পর্কের দীর্ঘায়ু কামনা করেছেন। আবার কেউ কেউ তাদের এমনই হাসিখুশি থাকার আবদার করেছেন সেখানেই। অনেকেই আবার ভিডিওটি দেখে নিজের কাটানো এমন মুহূর্তের কথা মনে করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow