Hoop PlusRegional

Allu Arjun: শত ব্যস্ততার মাঝেও আদর্শ বাবা আল্লু অর্জুন, ছেলের জন্মদিনের এইভাবে দিলেন সারপ্রাইজ

আল্লু অর্জুন (Allu Arjun) দক্ষিণ ভারতের আইকনিক সুপারস্টার তো ছিলেনই, ‘পুষ্পা’ তাঁর জীবন আরও বদলে দিয়েছে। ‘পুষ্পা’ ও আল্লু অর্জুন বর্তমানে সমার্থক। তবে তাঁর পুত্র আয়ান (Ayan)-ও কম যায় না। গত 3 রা এপ্রিল আট বছর বয়স পূর্ণ করেছে আয়ান। ইতিমধ্যেই মিমিক্রি করতে শিখে গেছে সে। এবার তাকে কবে বড় পর্দায় দেখা যায়, তার অপেক্ষায় আল্লু অর্জুনের অনুরাগীরা।

এদিন আয়ানের জন্মদিনে আল্লু অর্জুন, আয়ানের সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে আয়ানকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে লেখেন, আয়ান তাঁর জীবনের শ্রেষ্ঠ ভালোবাসা। আয়ানের আগামী চলার পথে অনেক আনন্দ, ভালোবাসা ও হাসি আসুক, এই কামনা করেছেন আল্লু অর্জুন। আল্লু অর্জুনের শেয়ার করা ছবিতে বাবা-ছেলে দুজনের পরনেই রয়েছে সাদা রঙের টি-শার্ট। আয়ানের মাথায় পরা রয়েছে উইং ম্যান লেখা কাগজের মুকুট।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

সম্প্রতি আয়ানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে আয়ান তার কাকা বরুণ তেজ (Varun Tez)-এর মিমিক্রি করেছে। বরুণ অভিনীত ‘ঘানি’ ফিল্মের কিছু অংশ অভিনয় করে দেখিয়েছে সে। এছাড়াও প্রায়ই ভাইরাল হয় তার ওয়ার্কআউট সেশন।

অপরদিকে আল্লু অর্জুনের কন্যা আরহা (Arha) খুব শীঘ্রই অভিনয়ে ডেবিউ করতে চলেছে। সামান্থা প্রভু (Samantha Prabhu)-র আগামী ফিল্ম ‘শকুন্তলম’-এ অভিনয় করছে আরহা। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করছেন সামান্থা। তাঁর তরুণ পুত্র যুবরাজ ভরতের ভূমিকায় অভিনয় করছে আরহা।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)