BollywoodHoop Plus

Nargis Fakhri: নগ্ন হতে চাননি বলে হাতে নেই কাজ, বিস্ফোরক অভিনেত্রী নার্গিস

বলিউড নিয়ে বিতর্কের শেষ নেই। নেপোটিজম, মাদক চক্র, পর্ণকান্ড কোনো কিছুই বাদ যাচ্ছে না বলিউডকে আক্রান্ত করতে। গত বছর থেকে বলিউডের ভাগ্যাকাশের সূর্য যেন কালো মেঘে ঢেকে রয়েছে। এর মধ্যেই বিস্ফোরক হলেন অভিনেত্রী নার্গিস ফকরি (Nargis Fakhri)।

‘রকস্টার’ ফিল্মে রণবীর কাপুর (Ranbir kapoor)-এর বিপরীতে নার্গিসের অনবদ্য অভিনয় নিশ্চয়ই অনেকের মনে গেঁথে আছে। কিন্তু এরপর এই দক্ষ অভিনেত্রী ‘মাদ্রাস ক্যাফে’, ‘কিক’, ‘হাউসফুল-3′-র মতো কয়েকটি ফিল্মে অভিনয় করলেও তাঁকে অন্তরালেই বেশি থাকতে দেখা গেছে। নার্গিস এবার নিজেই ফাঁস করলেন এই রহস্য। তিনি জানিয়েছেন, পরিচালকের শয্যাসঙ্গিনী না হওয়ার কারণে তাঁকে বহু ফিল্ম থেকে বাদ দেওয়া হয়েছে। নগ্ন হতে আপত্তি জানিয়েছিলেন নার্গিস। এর ফলে তাঁকে বহু প্রজেক্ট থেকে বাদ দেওয়া হয়।

একসময় ন‍্যুড মডেলিং করলেও নার্গিস বলিউডকেই তাঁর কর্মক্ষেত্র বেছে নিয়েছিলেন কারণ তিনি মনে করতেন এখানে ফিল্মে অ্যাডাল্ট দৃশ্য থাকে না। কিন্তু মডেলিং বা ফটোশুটের সময় অধিকাংশ ক্ষেত্রেই সম্পূর্ণ নগ্ন হয়ে বা টপলেস হয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। বলিউডের একটি নামী ম্যাগাজিন থেকে তাঁর কাছে এই ধরনের ফটোশুটের অফার এসেছিল। এমনকি তাঁর ম্যানেজার তাঁকে সেই ফটোশুট করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু প্রচুর টাকা অফার করা সত্ত্বেও সেই ফটোশুটের জন্য রাজি হননি নার্গিস।

এই মুহূর্তে বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন নার্গিস। বয়ফ্রেন্ড জাস্টিন (justine)-এর সঙ্গে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি শেয়ার করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়ার্স নেহাত কম নয়। এমনিতেই বলিউড এখন পর্ণোগ্রাফি কান্ড নিয়ে নাজেহাল। তার উপর নার্গিসের বিস্ফোরক অভিযোগের সাইড এফেক্ট কি হয়, এখন সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)

Related Articles