whatsapp channel
Bengali SerialHoop Plus

Rohaan-Srijla: অবশেষে জল্পনাই সত্যি, দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ভাঙলেন রোহন-সৃজলা

যত দিন এগোচ্ছে তত বেশি করে প্রেমের রসায়ন বন্ধুত্বের নাম দিয়ে ভেঙে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে প্রেম-বিচ্ছেদ যেন সকাল-সন্ধ্যার মতন পাশাপাশি বিরাজ করছে। কখন যে প্রেমের সূয্যি উঠছে বোঝা মুশকিল, কখন রাতের অন্ধকার নামছে তাও ধরা কঠিন। সেরকমই রাতের অন্ধকার নেমে এসেছে রোহন-সৃজলা’র (Rohaan-Srijla) দীর্ঘ ৬ বছরের সম্পর্কে। সৃজলা যখন ১৭ বছরের কিশোরী, সেই সময় থেকে রোহনের সঙ্গে মিষ্টি প্রেমের সম্পর্কে ছিলেন। প্রেম এগোয়, কাজের গতি বাড়ে, দুজনেই অভিনয় জগতে কেরিয়ার গোছাতে শুরু করে, এরই মধ্যে ব্রেকআপ নামক বিদঘুটে শব্দ হাতছানি দেয়। উড়ে এসে জুড়ে বসার মতন তৃতীয় ব্যক্তির নাম আসে। তাহলে কি সত্যি কোনো তৃতীয় ব্যাক্তির কারণে প্রেমে পচন ধরলো?

মন ফাগুন এর অভিনেত্রীর জীবনে এখন কি তবে তৃতীয় ব্যাক্তি এসেছে নাকি সবটাই মিথ্যে? অনেকের ধারণা সহ অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৃজলার অফস্ক্রিন কেমিস্ট্রি এই সম্পর্ক ভাঙনের কারণ। এদিকে রবিবার কোনরকম রাখঢাক না রেখেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন নিজেদের ব্রেকআপের কথা।

অপরাজিতা অপু’র দীপু এদিন নিজেই তার ইনস্টাগ্রামে স্ট্যাটাস দিয়ে সোজাসাপ্টা জানান যে কোনো তৃতীয় ব্যাক্তির কারণে তাদের ব্রেকআপ হয়নি। অভিনেতার কথায়, “আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেকদিনের অনেকরকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্য খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমনভাবেই স্পেস দেওয়া হবে”।

এদিকে অভিনেত্রী সৃজলা নিজেও তার ইনস্টাগ্রাম স্ট্যাটাসে জানান যে তারা একে অপরকে সন্মান করেন এবং নিজদের ব্যাক্তিগত কারণে এই বিচ্ছেদ, যদিও বন্ধুত্ব থাকবে, থাকবে একে অপরের প্রতি সম্মান।

whatsapp logo