whatsapp channel

Sweta Bhattacharya: কনের সাজে নজরকাড়া শ্বেতা, লুকিয়ে রুবেলকে বিয়েটা সেরেই ফেললেন নায়িকা!

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাসের প্রেমটা এখন সর্বজন বিদিত। সকলকে জানিয়ে শুনিয়েই চুটিয়ে প্রেম করছেন দুজনে। যমুনা এবং সঙ্গীত বাস্তব জীবনেও জুটি হওয়ায় উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। দুই পরিবারও…

Nirajana Nag

Nirajana Nag

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাসের প্রেমটা এখন সর্বজন বিদিত। সকলকে জানিয়ে শুনিয়েই চুটিয়ে প্রেম করছেন দুজনে। যমুনা এবং সঙ্গীত বাস্তব জীবনেও জুটি হওয়ায় উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীরা। দুই পরিবারও বেশ মেনে নিয়েছে দুজনের এই সম্পর্কটাকে। অনুরাগীদের এখন একটাই প্রশ্ন, বিয়েটা কবে করছেন তাঁরা? যদিও শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সেই শুভ কাজটাও সেরে ফেলবেন তাঁরা। কিন্তু তার আগেই হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কনে সাজে শ্বেতার ভিডিও।

সোনালি জরির কাজ করা লাল টুকটুকে বেনারসী, লাল ব্লাউজ পরেছেন শ্বেতা। গলায় সোনার ভরাট হার, কানে দুল, দু হাত ভরা চূড়, বালা, চুড়ি আর শাঁখা এবং পলা বাঁধানোয়। আঙুলে পরেছেন আংটি। দু হাতই রাঙিয়েছেন লাল আলতা দিয়ে। মাথায় লাল রঙের চেলি, শোলার মুকুট। সঙ্গে এই সাজের উপযুক্ত মেকআপ, কপালে চন্দনের কলকা আর নাকে নথ। মুখের উপর থেকে দু হাত সরিয়ে মিষ্টি করে হাসতে দেখা গিয়েছে শ্বেতাকে।

Sweta Bhattacharya: কনের সাজে নজরকাড়া শ্বেতা, লুকিয়ে রুবেলকে বিয়েটা সেরেই ফেললেন নায়িকা!

এই ভিডিও দেখেই উঠছে প্রশ্ন, তবে কি মাঘ মাস পড়তেই লুকিয়ে বিয়ে সেরে নিলেন শ্বেতা? রুবেলেরই জীবনসঙ্গী হলেন অভিনেত্রী? নাকি সিরিয়ালের শুটের জন্য এমন সাজ তাঁর? কোনোটাই নয়। আসলে ভিডিওটি শেয়ার করেছেন টলিউডের নামী ফ্যাশন ডিজাইনার রুদ্র সাহা। অর্থাৎ বোঝাই যাচ্ছে, তিনিই সাজিয়েছেন শ্বেতাকে। ব্রাইডাল শুটেরই এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, রুবেল নাকি খুব শিশুসুলভ। তাই আদর করে বেটা বলে ডাকতেন। তবে ভালোলাগাটা যে প্রথম থেকেই ছিল তা অস্বীকার করেন নি শ্বেতা। তিনি বলেন, তথাকথিত প্রেমের প্রস্তাব দিয়ে তাঁদের সম্পর্ক শুরু হয়নি। তবে রুবেলকে যে তাঁর ভালো লাগে সেটা বুঝতেন শ্বেতা। ধীরে ধীরে কখন যে প্রেমে পরে গিয়েছিলেন তিনি সেটা নিজেও বুঝতে পারেননি। শ্বেতা নিজেও জানিয়েছেন, চলতি বছরে নয়, ২০২৫ এ বিয়ে করতে চলেছেন তাঁরা। এই মুহূর্তে রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। অন্যদিকে শ্বেতাও সম্প্রতি ফিরেছেন সিরিয়ালে। জি বাংলাতেই নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই