whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখবেন না দুষ্টুমিতে ভরা এই ৫ ওয়েব সিরিজ

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

Advertisements

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

Advertisements

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

Advertisements

1) বছরের ফেব্রুয়ারি মাসে উল্লু তে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যার নাম ওয়াচম্যান ৩। অসাধারণ এই ওয়েব সিরিজে মমতার চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে, লালির চরিত্রে অভিনয় করেছেন পিহু, বিনয়ের চরিত্রে অভিনয় করেছেন বিশেষ অরোরা, তনুর চরিত্রে অভিনয় করেছেন তানিয়া চ্যাটার্জী, অমিতের চরিত্রে অভিনয় করেছেন দিব্যেন্দু সিং। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, একজন সিকিউরিটি গার্ড অর্থাৎ ওয়াচম্যান তিনি কিভাবে প্রায় তিনজন মহিলার সঙ্গে সম্পর্কে মেতেছেন। ঠিক এরকম একজন মহিলার প্রচন্ড জ্বর হয়, তার ওষুধ আনতে যখন এই যুবককে বলা হয়, তখন সে তাকে ওষুধ এনে দেয় এবং সে বলে গ্রামে এমন কারোর জ্বর হলে সারা শরীর নাকি ঠান্ডা জল দিয়ে ধুয়ে দিতে হয়। ঠিক এইভাবে আরো দুজন গৃহবধূর সঙ্গে তিনি অবৈধ সম্পর্ক করেন। কিন্তু এই গৃহবধূদের স্বামীরা জানতে পেরে যান, কিন্তু তারপরে কি হবে দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

Advertisements

2) ‘উল্লু’তে ‘সুরসুরি-লি’ সিরিজের দুটি সিজন মুক্তি পেয়েছে। যা একেবারে হৈ হৈ করে দেখেছেন দর্শকমহল। প্রথম দুটি সিজনে দেখা গেছে যে সুর ও সুরিলি নামের দুই যুবক যুবতীর বিয়ে, তারপর সুরিলি সুরকে প্রথম রাতের জন্য ভালোভাবে তৈরি হচ্ছিল। আর ঠিক সেই সময়, একদিকে দাউদ পৌঁছে যায় কামিনীর বাড়িতে, সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর গল্পটির মোড় ঘুরে যায়। তবে সুরসুরিলি পার্ট দুই ওয়েব সিরিজটি 8ই জুলাই 2022-এ প্রকাশিত হয়, এতে আপনি রোমান্স এবং নাটক দেখতে পাবেন, অনলাইন দেখতে উল্লু অ্যাপের মাধ্যমে সহজেই দেখতে পারবেন। এর পরিচালক হাসান শহীদ নকভি, তিনি এই ওয়েব সিরিজটি খুব ভালভাবে পরিচালনা করেছেন। অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, নিধি মহাবন, জয়শঙ্কর ত্রিপাঠি এবং অঙ্কুর মালহোত্রার মতো খুব ভাল স্টারকাস্ট দেখতে পাবেন। নিধি মহাবনকে দেখতে পাবেন যিনি সুরিলি চরিত্রে অভিনয় করেছেন । সেকেন্ড পার্টে যা যা দেখানো হয়েছে, পরবর্তীকালে কিন্তু রয়েছে আরও আকর্ষণীয় বিষয়। আকর্ষণীয় বিষয়গুলোকেই কিন্তু পরবর্তী পর্বে তুলে ধরা হয়েছে, গত দুটি পর্ব এতটাই মানুষের কাছে ভালো লেগেছে যে তার জন্যই এর তৃতীয় পার্ট বার করতে হয়েছে। এরপর কি হবে জানতে অবশ্যই দেখতে হবে সুরসুরি-লি পার্ট তিন। এটি ২০২২ এ ১৫ জুলাই প্রিমিয়ার হয়েছে। সুরসুরি লি পার্ট তিন হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু এবং তামিল ভাষায় মুক্তি পাবে।তবে আর কি দেখে নিন এক ঝলক -সম্প্রতি উল্লুতে জনপ্রিয়তা শিখরে রয়েছে সুরসুরি-লি ওয়েব সিরিজ। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের ব্যাপক পছন্দ হয়েছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পার্ট। এরপর ওয়েব সিরিজের প্রতি ক্রেজ দেখে নির্মাতারা এর তৃতীয় পার্ট রিলিজও করে দিয়েছে। নিধি মাধবন সুরসুরি-লি পার্ট তিন উল্লু ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও স্টারকাস্টে রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি, অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে।

3) ১৬ ই মে ২০২৩ সালে ভার্জিন সাস্পেক্ট নামের এক ওয়েব সিরিজ এর অংশ দেখানো হয়েছে। এখানে প্রথমেই দেখানো হয়ে এক যুবক তাকে এক মহিলার সাথে খারাপ কাজ করার জন্য পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। তাতে তার বাবা রেগে যায়, ছেলের সঙ্গে সম্পর্ক তিনি একেবারে নষ্ট করে ফেলেন। তারপর তার জন্য একটি মহিলা উকিল ঠিক করা হয় উকিল এসে তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন যে সত্যি আসলে কি হয়েছিল। ওই মহিলা উকিলকে যুবক সমস্ত কিছু বলতে শুরু করেন কিভাবে সেদিনকে এমন বড় ঘটনাটি ঘটেছিল প্রথমেই তিনি বলেন, তিনি একজন খুব ভালো ব্রিলিয়ান্ট স্টুডেন্ট ছিলেন তিনি সারাদিন পড়াশোনা করতেন আইআইটি তার লক্ষ্য ছিল। যেহেতু তার বাবা একজন অধ্যাপক ছিলেন তিনি সেখানেও ইলেভেন টুয়েলভের ছেলেদের পড়াতেন। আর সেইখানেই একজন বিদেশী মেয়ে পড়তে আসেন। কিন্তু সে পড়াশোনা একেবারেই ভালো ছিল না, ইলেভেন এই সে তিন বছর পড়াশোনা করেছে। একদিন ক্লাসে কেউ না থাকার সুযোগ এসে এই যুবককে জড়িয়ে ধরে। তাদের মাঝে প্রেম থাকলেও শারীরিক সম্পর্ক তৈরি হয় নি। একদিন মেয়েটি সেই যুবককে ফোন করে বলে, তার বাড়িতে সারারাত তার মা বাবা থাকবে না তাই তাকে সেই মেয়েটির বাড়িতে যেতে মেয়েটি প্রলুব্ধ করে। বাড়িতে যাওয়ার পরে তার মা বাবা রাত্রিবেলা চলে আসে। কিন্তু তারপরে কি হবে? কেনই বা ঐ শান্ত সুস্থ যুবক ওই যুবতীকে মেরে ফেলবে, এই সমস্তটা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

4) কয়েকদিন আগে অন্য প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। তারপরে পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটাতে চাইলেন এক গৃহবধূ। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য, যা দেখে ভক্তরা রীতিমতো পাগল হয়ে গেছেন। প্রথমে ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক, কিন্তু স্বামীর হঠাৎ একটি চিঠি আসে যেখানে তাকে অন্যত্র গিয়ে কাজের সূত্রে থাকতে হবে। তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন যে, একা তিনি কিছুতেই থাকতে পারবেন না। তখন স্বামী তাকে বলেন তাদের পুরনো বাড়ি অর্থাৎ যেখানে সে স্বামীর মা বাবা থাকেন সেখানে সে চলে গিয়ে তাদের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে, তারপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

পরের অংশে দেখা যাচ্ছে, কিছু কাজের জন্য তার বর শহরের বাইরে গেছে। সেই সুযোগে শ্বশুরের সাথে তো শারীরিক আনন্দ চলতে থাকে। কিন্তু সেই সময় বাড়িতে ছিল তার ভাইপো। সেসব ফোনে মুহূর্তের ভিডিও তোলে ও ব্ল্যাকমেল করতে থাকে তাঁর শরীর পাওয়ার জন্য। গৃহবধূ সব কিছু মেনে নিতে বাধ্য হয়, একসময় তা মানতে হয়। কিন্তু কি হবে আগে তা জানতে পারবেন পুরো ওয়েব সিরিজটি দেখলে।

5) বেশ কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। সুতরাং বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করেন। আর সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। আর তারপরেই শুরু হয়ে যায় নানান রকম শরীরী খেলা। ভিডিওটি পুরোটা দেখার আগে অবশ্যই ট্রেইলার দেখে নিন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক