whatsapp channel

VIRAL: বাড়িতে ঢুকে গৃহবধূর সঙ্গে চরম রোমান্স সেলসম্যানের, দরজা বন্ধ করে দেখুন

আপনি কি ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন? যদি উত্তর হ্যাঁ হয়, তবে আপনার জন্য রয়েছে টাটকা একটি গল্প। দুটি সিজন রয়েছে এই নতুন গল্পের। বিশেষত,২৪ শে জুন মুক্তি পেয়েছে নতুন…

Avatar

আপনি কি ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন? যদি উত্তর হ্যাঁ হয়, তবে আপনার জন্য রয়েছে টাটকা একটি গল্প। দুটি সিজন রয়েছে এই নতুন গল্পের। বিশেষত,২৪ শে জুন মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজটি। কি নাম, কি গল্প জানতে মন চাইছে?

গল্পের নাম হল- Sainyaa Salman। র‌্যাবিট অ্যাপে ওয়েব সিরিজ দেখতে আপনাকে সাবস্ক্রাইব করতে হবে। Rabbit App হল একটি OTT platform. এই সিরিজটি হিন্দি ভাষায় উপলব্ধ। এবং, এই সিরিজটি ১৮ বছরের ঊর্দ্ধ দর্শকদের জন্য। বাচ্চাদের সামনে ভুলেও এই সিরিজটি খুলবেন না।

গল্পে দুটি চরিত্র মূল কেন্দ্রবিন্দুতে রয়েছে। একজন সেলসম্যান কসমেটিকস বিক্রি করে গ্রামের পাড়ায় ঘুরে ঘুরে। সেইসময় এক মহিলার সঙ্গে তার বেশ খাতির হয়। বিক্রি করতে করতেই ভাব জমে ওঠে। তারপর মনের আদান প্রদান। এরপরেই ওই মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে যায় সেলসম্যান। গল্প দুটি মানুষের প্রেম নিয়ে।

ওটিটি প্ল্যাটফর্মের ওয়েবসিরিজ গুলি মূলত প্রাপ্তবয়স্কদের জন্য হয়। বিভিন্ন বোল্ড দৃশ্যে ভরপুর থাকে প্রায় প্রতিটি গল্প। যারা একাকী জীবন যাপন করেন বা যারা বিভিন্ন স্বাদের গল্প দেখতে ভালোবাসেন তাদের জন্য ওটিটি প্ল্যাটফর্ম হল আদর্শ জায়গা। এই মুহূর্তে, বিভিন্ন মানুষ কাজ পাচ্ছেন নতুন করে। বোল্ড দৃশ্য থাকুক বা না থাকুক, অনেকের কাজের সুযোগ বেড়েছে। বিশেষত লক ডাউনের সময় ও পর থেকে ওটিটি প্ল্যাটফর্মের রমরমা বেড়েছে। মানুষ সাবস্ক্রাইব করছে নানান প্ল্যাটফর্ম। বাংলা, হিন্দি, ইংরেজি প্রায় প্রতিটি ভাষার সিরিজ জনপ্রিয়তা পাচ্ছে নিমিষের মধ্যে। দেখে নিন বোল্ড ওয়েব সিরিজের ঝলক।

whatsapp logo