whatsapp channel

Soumi Chakraborty: অন্তর্বাসের ফাঁকে গোপনাঙ্গের উঁকিঝুঁকি, শাড়ি ছেড়ে খোলামেলা সাজে নিন্দের মুখে রুচিরা

বর্তমানে টেলিভিশনে সবথেকে জনপ্রিয় সিরিয়াল কোনটি? প্রশ্ন উঠলে অধিকাংশ দর্শকই এক বাক্যে স্বীকার করবেন, 'নিম ফুলের মধু'র (Neem Phuler Modhu) কথা। জি বাংলার এই সিরিয়াল প্রথম থেকেই দর্শকরা বেশ পছন্দ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে টেলিভিশনে সবথেকে জনপ্রিয় সিরিয়াল কোনটি? প্রশ্ন উঠলে অধিকাংশ দর্শকই এক বাক্যে স্বীকার করবেন, ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) কথা। জি বাংলার এই সিরিয়াল প্রথম থেকেই দর্শকরা বেশ পছন্দ করছেন। প্রতি সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা পায় ধারাবাহিকটি। তবে বিগত দু সপ্তাহ ধরে বাংলা সেরার তকমা থাকছে নিম ফুলেরই দখলে। এই ধারাবাহিকেই অভিনয় করছেন সৌমি চক্রবর্তী (Soumi Chakraborty)। পর্ণার বন্ধু তথা ছোট জা রুচিরার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন সৌমি, যার জন্য নিন্দার মুখেও পড়তে হয়েছে তাঁকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সৌমি। নিয়ম করে শেয়ার করেন ছবি, রিল ভিডিও। এমনই একটি রিল ভিডিওকে কেন্দ্র করেই যাবতীয় বিতর্কের সূত্রপাত। ভিডিওটিতে একটি কালো পোশাকে ধরা দিয়েছেন সৌমি। শুধুমাত্র তাঁর উর্দ্ধাঙ্গ দেখা যাচ্ছে ক্যামেরায়। তাঁর পরনের পোশাকটি দেখে অনেকেই অন্তর্বাস বলে দাবি করেছেন। তার ফাঁকে স্পষ্ট হয়ে উঠেছে গোপনাঙ্গের ভাঁজ। সৌমির এই ভিডিওটি দেখেই ক্ষেপেছেন নেট নাগরিকদের একাংশ।

Advertisements

Advertisements

সিরিয়ালে সালোয়ার কামিজ নয়তো শাড়িতে দেখা মেলে রুচিরার। সেখানে তাঁকে এমন খোলামেলা অবস্থায় দেখে আপত্তি জানিয়েছেন অনেকেই। কয়েকজন মন্তব্য করেছেন, বিষয়টি খুবই দৃষ্টিকটু লাগছে। কয়েকজন লিখেছেন, সৌমি তো খুবই ভালো মেয়ে। এমন ভিডিও কেন পোস্ট করতে গেলেন তিনি! খুব বাজে লাগছে। আরেকজন লিখেছেন, নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না তিনি। লজ্জা হচ্ছে। তবে কোনো মন্তব্যেরই উত্তর দেননি সৌমি।

Advertisements

প্রসঙ্গত, ছোটপর্দার খুবই পরিচিত মুখ সৌমি। বিভিন্ন চ্যানেলের একাধিক সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন তিনি। মূলত পার্শ্ব চরিত্রেই দেখা যায় তাঁকে। কী করে বলবো তোমায়, রাধা, করুণাময়ী রাণী রাসমণি, পিলু, কাদম্বিনী, মহাপীঠ তারাপীঠ এর মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। এই মুহূর্তে নিম ফুলের মধু সিরিয়ালে অভিনয় করছেন তিনি। প্রথমে পর্ণার প্রিয় বান্ধবী হিসেবে রুচিরার পরিচয় হলেও পরবর্তীতে পর্ণার দেওর চয়নের সঙ্গে প্রেম করে বিয়ের পর তার ছোট জা হয়ে ওঠে রুচি। স্পষ্টবক্তা, মিষ্টি, মিশুকে মেয়ে রুচির চরিত্রে সৌমির অভিনয় বেশ পছন্দ করছেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই