Bengali SerialHoop Plus

Dipanwita Rakshit: হোম ডেলিভারির পর এবার নতুন ব্যবসা শুরু খুকুমণির!

‘খুকুমণি’ নামটা খুব শোনা শোনা লাগছে তাই না? ভাবছেন কোথায় যেন শুনেছি। আরে মশাই কিছুদিন আগে পর্যন্ত যার রান্না নিয়ে তুমুল ঝড় উঠতো রোজ সন্ধ্যায়, এবং যার রান্না বার বার মাটিতে ফেলে দেওয়া হত সেই ‘খুকুমণি হোম ডেলিভারি’ গল্পের কথা বলা হচ্ছে। বেশ কিছু মাস ধরে রমরমিয়ে চলে ‘খুকুমণি’র ধুন্ধুমার কাহিনী। তার সেই ডায়লগ ‘পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে…!’ ইত্যাদি ইত্যাদি, সবটাই এখন অতীত। কারণ, সেই ধারাবাহিক শেষ। তাহলে অভিনেত্রী করছেন কি?

টেলি ধারাবাহিক জগতে একের পর এক ধারাবাহিক আসছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। অনেকে কাজ পাচ্ছেন, কেউ পাচ্ছেন না। আবার কেউ কেউ অন্য পথ বেছে নিচ্ছেন। বিগত মাসে পরপর তিনটে দুঃসংবাদ পাই আমরা ইন্ডাস্ট্রির তরফ থেকে। অনেকেই লড়াইয়ে হেরে গিয়ে অত্যন্ত খারাপ পথ বেছে নিচ্ছেন। কিন্তু, অভিনয় করতে আসা মানে পরপর লিড রোল চরিত্রে অভিনয় করে যেতেই হবে এমনটা নয়। অনেকেই আছেন অপেক্ষা করেন। কেউ ব্যবসা বাণিজ্য করেন, কেউ নাটক থিয়েটার করেন।

এখন কথা হচ্ছে বাংলার দর্শকদের ঘরের মেয়ে খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) সম্পর্কে। বেশ অনেকদিন হল ধারাবাহিক শেষ। তাহলে কি নতুন কাজের জন্য অপেক্ষা করছেন নাকি নতুন পথ খুঁজে পেয়েছেন? কী বলছেন অভিনেত্রী?

এই ব্যাপারে নিজেই সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানিয়েছেন। দীপান্বিতা রক্ষিতের কথা অনুযায়ী, তিনি একটি জিম খুলতে চাইছেন। তার জিম ট্রেনার খুবই ভালো বন্ধু, এবারে সেই বন্ধুর সঙ্গে হাত মিলিয়ে নতুন জিম খুলেছেন তিনি। দক্ষিণ কলকাতায় খুলেছেন তাদের জিম খানা। অভিনেত্রী বিজরী সোশ্যাল মিডিয়ায় তার প্রচার করেছেন, দেখুন ভিডিও।