whatsapp channel

Madan Mitra: ইংরেজি পড়াতে গিয়ে প্রেম, ছাত্রীকে পাত্রী করেন মদন মিত্র, রঙিন প্রেমকাহিনী ফাঁস রচনার সামনে

এবারে রচনা বন্দোপাধ্যায়ের 'দিদি নং ১' শোতে এসে পর্দা ফাঁস হল মদন মিত্রের প্রেমের দুনিয়া। তার প্রেমের কাণ্ড শুনলে আপনিও ১+১= ২ করে নিতে পারবেন। এখনও তার গ্ল্যামার, যৌবন উপচে…

Avatar

HoopHaap Digital Media

এবারে রচনা বন্দোপাধ্যায়ের ‘দিদি নং ১’ শোতে এসে পর্দা ফাঁস হল মদন মিত্রের প্রেমের দুনিয়া। তার প্রেমের কাণ্ড শুনলে আপনিও ১+১= ২ করে নিতে পারবেন। এখনও তার গ্ল্যামার, যৌবন উপচে পড়ছে। মুখে সর্বদা হাসি, সুরেলা মন আর আকর্ষণীয় বচন নিয়ে মদন দা হলেন হিট রাজনীতিবিদ।

সম্প্রতি দিদি নং ১ শোতে এসেছিলেন সস্ত্রীক মদন মিত্র। তার স্ত্রীর নাম অর্চনা। আগে তিনি তার স্ত্রীকে জনসমক্ষে বিশেষ আনেননি। সকলেই জানেন মদন মিত্র বিবাহিত এবং তার পুত্র সন্তান আছে, কিন্তু তার স্ত্রী ক্যামেরার সামনে একেবারেই আসেননি বললে চলে। এবারে স্ত্রীকে নিয়ে দিদিগিরি শোতে মদন দা।

মদন দা এখনও যেমন রঙিন মানুষ, অতীতেও তিনি একই রকম রঙিন ছিলেন। দীর্ঘ বছর ধরে একই স্ত্রীর সঙ্গেই সংসার করে যাচ্ছেন। রাজনৈতিক জীবনে তার আশেপাশে বহু সুন্দরী মহিলা বিচরণ করেন। সকলেই তার চোখে লাভলি। কিছুদিন আগেও একটি টক শোতে এসে তিনি পরিস্কার জানান তিনি, সব ভার্চুয়াল কোনো কেস নেই। সেই মদন মিত্র ছোটবেলায় চুপি চুপি প্রেম করতেন। কিভাবে?

মদন দা যাকে বিয়ে করেছেন তিনি ছিলেন তার ছাত্রী। ইংরেজি পড়াতে গিয়ে জমে ওঠে প্রেম। অর্চনা দেবী জানান মদন মিত্র ছিলেন তার দিদির পরিচিত। শেষে ইংলিশ পড়াতে এসে শুরু হয় প্রেম। তারমধ্যে বাড়ি ছিল পাশাপাশি। একজনের ৩১ নম্বর, অন্যজনের ৩২ নম্বর। পাশাপাশি বাড়িতে থেকে লাইট জ্বালিয়ে নিভিয়ে প্রেম চলতো। এখনও সেই সংসার অমলিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media