whatsapp channel

Ketaki Chitale: ‘স্তনে ধাক্কা মেরেছিল’, জামিনে মুক্ত হয়েই বিস্ফোরক কেতকী!

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জেরে অত্যন্ত অপমানজনক পরিস্থিতির সম্মুখীন হয়েছেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতলে (Ketaki Chitale)। এই পোস্টের কারণে গ্রেফতার করা হয়েছিল কেতকীকে। সম্প্রতি জামিনে মুক্ত হয়ে বিস্ফোরক কেতকী জানালেন,…

Avatar

Advertisements
Advertisements

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জেরে অত্যন্ত অপমানজনক পরিস্থিতির সম্মুখীন হয়েছেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতলে (Ketaki Chitale)। এই পোস্টের কারণে গ্রেফতার করা হয়েছিল কেতকীকে। সম্প্রতি জামিনে মুক্ত হয়ে বিস্ফোরক কেতকী জানালেন, তাঁকে বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে গিয়েছিল পুলিশ।

Advertisements

কেতকী জানিয়েছেন, ওই সোশ্যাল মিডিয়া পোস্টের ভিত্তিতে তাঁকে তাঁর ইচ্ছার বিরুদ্ধে জোর করে তুলে নিয়ে যায় পুলিশ। কোনো নোটিশ বা গ্রেফতারি পরওয়ানা ছাড়াই তুলে নিয়ে যাওয়া হয়েছিল কেতকীকে। গ্রেফতারির সময় শাড়ি পরেছিলেন তিনি। ধাক্কাধাক্কির ফলে কেতকীর কাঁধ থেকে শাড়ির আঁচল খসে যায়। সেই সময় কেতকীর উপর একজন ব্যক্তি হুমড়ি খেয়ে পড়েন। ওই ব্যক্তি তাঁকে ধাক্কা মারেন ও তাঁর ডানদিকের স্তনে আঘাত করেন। এরপর কেতকীর গায়ে হাত তোলেন পুলিশকর্মীরা। পুলিশ ভ্যানের মধ্যে হুমড়ি খেয়ে পড়েছিলেন তিনি।

Advertisements

Advertisements

পুলিশি হেফাজতে থাকাকালীনও তাঁকে মারধোর ও শ্লীলতাহানি করা হয়েছে বলে দাবি করেছেন কেতকী। কেতকীর মতে, তিনি কোনো দোষ করেননি। তাই সত্যের পথে তাঁর লড়াই জারি থাকবে। তাঁর বিরুদ্ধে দায়ের করা বাইশটি মামলার মধ্যে মাত্র একটি মামলায় জামিন পেয়েছেন কেতকী।

Advertisements

কেতকী জানিয়েছেন, তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি ‘পওয়ার’ শব্দটি ব্যবহার করেছিলেন। কিন্তু সাধারণ মানুষ তাঁকে ভুল বুঝে মনে করতে থাকেন, তিনি জাতীয় কংগ্রেস পার্টির প্রধান শরদ পওয়ার (Sharad Pawar)-কে কটাক্ষ করেছেন। কেতকীর মতে, তিনি কাউকে অপমান না করলেও তাঁকে মিথ্যা মামলায় জড়িয়ে এফআইআর করার অর্থ হল, সাধারণ মানুষ তাহলে শরদ পওয়ারকে ওই চোখে দেখেন!

whatsapp logo
Advertisements