Hoop VideoHoop Viral

Video: সুপুরুষ অভিনেতার সঙ্গে মধুচন্দ্রিমায় মেতে উঠলেন রানী চ্যাটার্জী, নিয়ন্ত্রণ হারিয়ে চলল রোম্যান্স

Advertisements

ভোজপুরী সিনেমা জগতে আম্রপালি, মোনালিসার পাশাপাশি নিজস্ব একটা জায়গা তৈরি করে নিয়েছেন রানী চ্যাটার্জী। তার অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। শুধুমাত্র কি মানুষ নাচ দেখেন, তা কিন্তু নয়, কারণ তার নাচ পরিবেশনের পাশাপাশি তার অসাধারণ আকর্ষণীয় চেহারা সৌন্দর্য দেখে পাগল হন আপামোর জনগণ, যা দেখা মাত্রই কিন্তু ভিডিওগুলো ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না, সিনেমাগুলো অনেকদিন পুরনো হলেও গানগুলো আবার নতুন করেই ইউটিউবের মাধ্যমে সকলে কাছে পৌঁছে যায়।

গোলাপি রঙের লেহেঙ্গা পরে অভিনেতার সঙ্গে মধুচন্দ্রিমার রাতে তার উত্তেজনার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মানুষ একেবারে যেন লুফে নিয়েছে। ইউটিউবের মাধ্যমেই যদি এত সুন্দর ভিডিও দেখতে পাওয়া যায়, তাহলে মানুষের বাইরে গিয়ে সিনেমা হলে কেন সিনেমা দেখবে? হাতে একটা মুঠোফোন নিয়ে নেবে youtube এ গিয়ে সার্চ করলেই দেখতে পাবেন রানী চ্যাটার্জির এমন রাতের ঘুম উড়িয়ে দেওয়া ভিডিও।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

অভিনেতার সঙ্গে কিভাবে রোমান্স করতে হয় তা নিয়ে একেবারে দক্ষ রানী। ‘বাত্তি বুটায়েঙ্গে তো ছাতি হো যায়েগা‘। এই ভিডিওটি ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘শিব রক্ষক‘ সিনেমার গান। এই সুন্দর গানটি গেয়েছেন অলোক কুমার এবং ইন্দু সোনালি। গানটির কথা লিখেছেন আজাদ সিং, সুর করেছেন ঘুগরু জি।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে প্রায় আট বছর আগে ভিডিওটি ইউটিউবে দেওয়া হয়েছিল ইতিমধ্যে ১৫ লক্ষ মানুষ গানটি দেখে ফেলেছেন। বর্তমানে হিন্দি বাংলা সিনেমার পাশাপাশি ভোজপুরি সিনেমাও যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে, তা বলার অপেক্ষায় রাখে না তবে শুধুমাত্র যে অভিনেত্রীরাই কামাল করছেন, তা কিন্তু নয় অভিনেতাদের মধ্যে রয়েছে খেসারি লাল যাদব, পবন সিং দীনেশ লাল ওরফে নিরাহুয়া তাদের প্রত্যেকের অভিনয় এবং গান আর নাচ সোশ্যাল মিডিয়ার ঝড়ের গতিতে ভাইরাল হয়। ইচ্ছে করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ মন ভোলানো এই ভিডিওটা একবার দেখলে বারবার দেখতে ইচ্ছা করবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক